কমলনগরে প্রেমিক যুগল উধাও: প্রেমিকের বাড়িতে হামলায় আহত-৫

প্রেমিক যুগল উধাওজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগরে প্রেমিক যুগল উধাও হওয়ার ঘটনায় প্রেমিকের বাড়িতে হামলা করেছে প্রেমিকার স্বজনরা। এতে শিশু ও নারীসহ পাঁচজন আহত হয়েছে। সোমবার বিকেলে চরঠিকা গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সন্ধ্যায় প্রেমিক মিলনের স্বজনরা সাংবাদিকদের বিষয়টি জানান। গত রোববার রাতে প্রেমিক মিলনের (২১) হাত ধরে প্রেমিকা সুরমি আক্তার (১৮) পালিয়ে যায়। মিলন উপজেলার চরঠিকা গ্রামের নুরনবী ছেলে এবং সুরমি আক্তার একই গ্রামের আবুল বাশারের মেয়ে।

মিলনের পরিবারের অভিযোগ, সুরমি আক্তারে সঙ্গে র্দীর্ঘদিন মিলনের প্রেম চলে আসছিলো। তারা একে অপরকে বিয়ে করতে চায়। উভয় পরিবার বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিক যুগল পালিয়ে যায়। এ ঘটনার জের ধরে প্রেমিকার বাবা, ভাইসহ স্বজনরা প্রেমিক মিলনের বাড়িতে হামলা চালায়। এতে পাঁচজন আহত হয়।

আহতরা হলেন- রোজিনা বেগম (২১), দুলারি বেগম (৩০), বকুল বেগম (২৭), আসমা বেগম (১৯) ও তিন মাসের শিশু জান্নাত। এর মধ্যে বকুল বেগমকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রেমিকার ভাই রাসেল হামলার বিষয় অস্বীকার করে বলেন, তারা আমার বোনকে জোর করে উঠিয়ে নিয়ে গেছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, এ ব্যাপারে কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার :: আগামী মঙ্গলবার (১৮ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার ...