কমলনগরে অধ্যক্ষের চড়ে ৫ বছরের শিশু অচেতন!

কমলনগরে অধ্যক্ষের চড়ে ৫ বছরের শিশু অচেতন!জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগরে কলেজ অধ্যক্ষের চড়ে ইনতিশা জাহান অজি নামের ৫ বছরের এক শিশু অচেতন হয়ে পড়ে। চড় আঘাতের পর থেকে শিশুটি অসুস্থ্য রয়েছে।

সোমবার রাত সোয়া ৮টার দিকে হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে। দায়িত্বশীল ব্যক্তির শিশুর প্রতি এমন আচরণে স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে শিশুর বাবা কমলনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত আবদুল মোতালেব হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ। শিশু ইনতিশা জাহান অজি হাজিরহাট সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক (শিশু) শ্রেণির ছাত্রী ও স্থানীয় সংবাদকর্মী সিরাজুল ইসলাম শামিমের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজের পাশেই একটি ভাড়া বাসায় শিশু অজিসহ তার পরিবার থাকে। রাত সোয়া আটার দিকে মায়ের সাথে কলেজ মাঠে যায়। এসময় একুশে ফেব্রুয়ারি উপলক্ষে কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে মাইকে দেশাত্ববোধক গান চলছিল। গানের সাথে ওজিসহ কয়েক শিশু নিত্য করতে থাকে।

এরই মধ্যে অধ্যক্ষকে দেখে অন্য শিশুরা পালিয়ে গেলেও শিশু অজি শহীদ মিনারের সিমানার ভিতর দাঁড়িয়ে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে কলেজ অধ্যক্ষ শিশুটিকে জোরে চড় মারে।

শিশুর বাবা সিরাজুল ইসলাম শামিম বলেন,  কলেজ অধ্যক্ষ আবদুল মোতালেব তার ৫ বছরের শিশু মেয়েকে অন্যায়ভাবে মুখে চড় দিয়েছে। এতে কিছু সময় তার মেয়ে অচেতন থাকে। তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হলে চড়ের পর থেকে মেয়ে জ্বরে ভুগছে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

অভিযুক্ত হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব বলেন, একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদ মিনার ধুয়ে-মুছে পরিষ্কার করা হয়েছে। ওই শিশু শহীদ মিনারে এসে দৌড়াদৌড়ি করে। যে কারণে আস্তে করে তাকে একটি চড় দিয়েছি। ওই শিশু সাংবাদিকের মেয়ে আমি তা জানতাম না। এসব বিষয়ে জানতে চাওয়ার এক পর্যায়ে অধ্যক্ষ সাংবাদিকদের ওপরও চড়াও হন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলমগীর হোসেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...