কফি উইথ করণ এ হাজির হলেন প্রিয়াঙ্কা

ঢাকা : সম্প্রতি কফি উইথ করণে অতিথি হয়ে এসেছিলেন দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া। যথারীতি কফি উইথ করণ মানেই তারকাদের অব্যক্ত কথার পসরা। অতিথির পেট থেকে কথা বের করে নিতে সিদ্ধহস্ত করণ জোহর। তেমনটা করলেন এবারও।

প্রিয়াঙ্কা আর করণ জোহরের মধ্যে একটা ঠাণ্ডা যুদ্ধ চললেও টিভি শোটিতে বেশ ভালো ভাবেই উতরে যেতে পেরেছেন এই পাঞ্জাবি মেয়ে। এবার নিয়ে চতুর্থবারের মতো কফি উইথ করণ এ হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

যথারীতি মজার মজার প্রশ্নের ফাকে করণ প্রিয়াঙ্কাকে এতো নিখুতভাবে যৌন আবেদনকে ফুটিয়ে তলেন কিভাবে? প্রশ্নটি করেই বসলেন। উত্তরে প্রিয়াঙ্কা বলেন, এটা এমনিতেই চলে আসে। আর এর বাইরে আমি কিছু করিও না এবং জানিও না। এমনও না যে আমি নিজেকে আবেদনময়ী করার চেষ্টা করি। রাম-লীলার কথা বলতে গেলে অবশ্যই বলা উচিত যে এটা পুরোপুরি সঞ্জয় লীলা বানসালির প্রচেষ্টা।

চলচ্চিত্রে সফলতা এবং আন্তর্জাতিক সঙ্গীত অঙ্গনে নিজের গানকে নিয়ে যেতে পারা এসব কিছুকে পাশে রেখে করণ প্রশ্ন করে বসলেন লেসবিয়ানের অভিজ্ঞতা রয়েছে কিনা। প্রশ্নটি শুনে দীপিকা হেসে উড়িয়ে দিলেও প্রিয়াঙ্কা দর্শকদের অবাক করে দিয়ে জানান তিনি এমন পরিস্থিতির সম্মুক্ষিন হয়েছিলেন। তিনি বলেন, আমার এমন অভিজ্ঞতা রয়েছে… আমি এমন প্রস্তাব পেয়েছিলাম। তবে সম্মুক্ষিন হয়েছি কিনা তা বলতে পারছিনা কিন্তু আমি এমন প্রস্তাব পেয়েছি।

এছাড়া প্রিয়াঙ্কা এও স্বীকার করেন যে ফিল্মফেয়ার এ্যাওয়ার্ডটি হাতছাড়া হওয়ায় বেশ কষ্ট পেয়েছিলেন। ‘বরফি’ চলচ্চিত্রে প্রতিবন্ধী ঝিলমিলের চরিত্রে প্রিয়াঙ্কার অভিনয় বেশ প্রশংসা কুঁড়ায়। অথচ শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত এই এ্যাওয়ার্ডটি না পাওয়ায় খুব মর্মাহত হয়েছিলেন এক্সোটিক প্রিয়াঙ্কা চোপড়া।সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আজ আমার পালা’

চলন্ত বাসে মেয়েদের মলেস্ট করার গল্প

স্টাফ রিপোর্টার :: পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির বিষয়টি অহরহ ঘটছে আমাদের ...