কনার নতুন গান আঁধারে স্নান স্টাফ রিপোর্টার :: জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনার মূল ব্যস্ততা স্টেজ শো নিয়ে। ফাঁকে ফাঁকে চলছে নতুন গানের কাজও। এরই মধ্যে নতুন একটি গান নিয়ে হাজির হয়েছেন দর্শকের সামনে।
গানের শিরোনাম ‘আঁধারে স্নান’। নাজিব জহিরের কথায় ‘আঁধারে স্নান’ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শান। প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে।মিউজিক  ভিডিওটি পরিচালনা করেছেন লতা আচারিয়া। 
এ বিষয়ে কনা বলেন, ‘ভিন্ন ধাঁচের গান হবে এটি। কথা ও সুর আমার খুব ভালো লেগেছে। অডিওর সঙ্গে মিল রেখেই এর ভিডিও করা হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন মাহা শিকদার। 
নতুন গান প্রসঙ্গে সেভেন টিউন্স এর কর্ণধার পারভীন সুলতানা বলেন, ‘আমরা শুরু থেকেই ভালো গান উপহার দেয়ার চেষ্টা করছি। কেবল ভিউ কিংবা হিটের তকমা নয়। টিকে থাকার মতো গানও করতে হবে। অন্যদিকে আধুনিক ও ক্ল্যাসিক্যাল ঘরানার পাশাপাশি শিগগিরই আমাদের চ্যানেলে ফোক ঘরানার গান ও কনটেন্ট পাবেন দর্শক শ্রোতারা। কারন আমরা দেশের বৃহত্তর জনগোষ্ঠীকে বঞ্চিত রাখতে চাই না।’
উল্লেখ্য. সেভেন টিউনস এর ব্যানারে এফএ সুমন, নোলক বাবুসহ বেশ ক’জন নামকরা শিল্পীর ফোক ঘরানার গান রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি রয়েছে কুমার বিশ্বজিৎ, এন্ড্রু কিশোর সামিনা চৌধুরির মতো বড় তারকার নতুন গান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here