ওয়েস্ট ইন্ডিজ ভারতকে ২৬১ রানের টার্গেট দিয়েছে

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয়টিতে ওয়েস্ট ইন্ডিজ স্বাগতিক ভারতকে ২৬১ রানের লক্ষ্য দিতে সক্ষম হয়েছে। টসে হেরে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করতে নেমে স্যামুয়েলস, অধিনায়ক ড্যারেন সামি এবং এন্ড্রু রাসেলের দৃঢ়তায় নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ২৬০ রান করে।

৪৪.২ ওভার মোকাবেলায় ১৮১ রানে কিরণ পোলার্ড আউট হলে পঞ্চম উইকেটের পতন ঘটে ক্যারিবীয়দের। এরপর ভারতীয় বোলারদের ওপর চড়াও হন দুই ক্যারিবীয় ক্রিকেটার এন্ডু রাসেল এবং অধিনায়ক ড্যারেন সামি। এই দুই ব্যাটসম্যান মাত্র ৩৪ বলে দ্রুতগতিতে ৭৯ রান করলে নির্ধারিত ৫০ ওভারে ২৬০ রান করে ওয়েস্ট ইন্ডিজ।

এন্ড্রু রাসেল ১৮ বলে চারটি বাউন্ডারি ও দুটি ছক্কার সাহায্যে অপরাজিত ৪০ এবং অধিনায়ক ড্যারেন সামি মাত্র ১৭ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন। পাঁচটি বাউন্ডারি ও দুটি ছক্কা হাঁকান ক্যারিবীয় অধিনায়ক।

টসে হেরে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ দলীয় ২ রানের মাথায় ওপেনার সিমন্সকে কিপার পার্থিব প্যাটেলের ক্যাচে পরিণত করেন বিনয় কুমার। সিমন্স মাত্র ১ রান করে আউট হন। এরপর ২০ রান করা ডানজা হায়াত মিথুনের বলে পার্থিব প্যাটেলের তালুবন্দী হলে দ্বিতীয় উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ।

ড্যারেন ব্র্যাভো ২৬ রান করে অবসরে যান। স্যামুয়েলস ৫৮ রানের একটি কার্যকরী ইনিংস খেলে অশ্বিনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন। ১৭৭ রানে রামদিনকে ফিরিয়ে দেন উমেশ যাদব। রামদিন করেন ৩৮ রান।

ভারতীয় বোলারদের মধ্যে বিনয় কুমার দুটি এবং যাদব, মিথুন ও অশ্বিন একটি করে উইকেট নেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/স্পোর্টস নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুশফিকের সামনে শুধুই কোহলি

ষ্টাফ রিপোর্টার ::  এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসরের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ...