Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / অর্থনীতি / ওয়েস্টিন ঢাকা-তে বৈশাখ আয়োজন
Print This Post

ওয়েস্টিন ঢাকা-তে বৈশাখ আয়োজন

ওয়েস্টিন ঢাকাঢাকা :: ৫ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকা প্রতি বছরের মত এবারেও বাংলা নববর্ষ ১৪২৪ জাঁকজমকভাবে উদযাপন করতে প্রস্তুত। নববর্ষকে স্বাগত জানাতে এবং অতিথিদের বৈশাখের একটি ভিন্ন অভিজ্ঞতা দিতে হোটেলটিকে রংবেরং-এর নকশায় সুসজ্জিত করা হয়েছে।

১৪ এপ্রিল সকাল ৯টা থেকে আয়োজনটি শুরু হবে। অতিথিদের জন্য উৎসবটিকে আরও আনন্দমুখর করে তুলতে হোটেলটির গ্র্যান্ড বলরুমে বৈশাখের আবহ নিয়ে বেশ কয়েকটি আয়োজন হতে যাচ্ছে, যার মধ্যে উল্লেখযোগ্য; পুতুলনাচ, ঢাক-ঢোল, বায়স্কোপ, ফেস পেইন্টিং এবং অন্যান্য বৈশাখী চমক।

মেলায় প্রবেশ সকলের জন্য উন্মুক্ত রাখা হবে। মেলাটিতে প্রচুর লাইভ কুকিং স্টেশন এবং থিমড বুফে থাকবে, যেখানে অতিথিরা ইলিশ ভাজা, কই ভুনা, খিচুরি, নানা রকম ভর্তা, রসগোল্লা এবং বাঙ্গালী সংস্কৃতির অন্যান্য ঐতিহ্যবাহী খাবার অত্যন্ত সাশ্রয়ী মুল্যে উপভোগ করতে পারবেন।

পহেলা বৈশাখে, সিজনাল টেস্টস বৈশাখী আবহের লোভনীয় লাঞ্চ ও ডিনার বুফের আয়োজন করবে। এতে নানা রকম ভর্তাসহ, বিভিন্ন ধরণের ইলিশ রান্না, ঐতিহ্যবাহী বাঙ্গালী মিষ্টি, পিঠা এবং অতিথিদের জন্য অন্যান্য মুখরোচক বাঙ্গালী খাবার থাকবে। দেশীয় পছন্দের তালিকায় থাকছে; সরষে ইলিশ, মগজ মসলা ও খাসীর চাপ যা সকলের জন্য বৈশাখী ভোজের স্মরণীয় অভিজ্ঞতা এনে দেবে। বিশেষ বুফে লাঞ্চ ও ডিনারের মোট মুল্য ৪,৫০০ টাকা এবং ৫০০০ টাকা যথাক্রমে ধার্য করা হয়েছে।

ক্রেডিট-ডেবিট কার্ড ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরণের বিশেষ অফার রাখা হবে। একই দিনে, ডেইলি ট্রিট-এর পক্ষ্য থেকে থাকবে চটপটি, ফুচকা, আইস-ললি, ডাবের পানিসহ অন্যান্য সুস্বাদু স্ট্রিট ফুড। স্প্ল্যাশ-এর ডানদিকের পুলসাইডে অতিথিরা হাঁসের মাংশ ভুনা, ছিট পিঠা এবং বেলের সরবত উপভোগ করতে পারবেন।

বৈশাখের বিশেষ মিষ্টান্ন ডেইলি ট্রিট-এ সকলের জন্য এখন থেকেই পাওয়া যাচ্ছে, যা তারা তাদের কাছের মানুষ ও প্রিয়জনদের দিতে পারেন। রেগুলার বাক্সের মুল্য ১৪৭৫ টাকা, প্রিমিয়াম বাক্সের মুল্য ১৮৫০ টাকা ধার্য করা হয়েছে, প্রতিটি বাক্সে ২৪টি মিষ্টি রয়েছে।

উৎসবটিকে আরও আনন্দঘন করে তুলতে, ১৪,০২৪ টাকায় আকর্ষণীয় মুল্যে ডিলাক্স রুম পাওয়া যাবে, অফারটি ১৩ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত থাকবে।– প্রেস বিজ্ঞপ্তি

 

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful