এ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না_কর্নেল অলি

কলিট তালুকদার

পাবনা প্রতিনিদি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অবঃ) অলি আহমদ বলেছেন, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না। এই সরকার দেশ চালাতে ব্যর্থ হয়েছে। তাই এই সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।

বিরোদী দলের রোডমার্চের প্রথম পথসভা পাবনার দাশুড়িয়া মোড়ে পথসভায় তিনি এ কথা বলেন।

অলি বলেন, এই সরকার আমাকে ভয় পায়। এ জন্যই তারা আমাকে হত্যা করতে চায়। আওয়ামী লীগ আমাকে তিন বার হত্যার চেষ্টা করেছে। কিন্তু তিন বারই ব্যর্থ হয়েছে।

তিনটি কারণে হাসিনা সরকার আমাকে দেখতে পারে না। আওয়ামী লীগ আমাকে তাদের জোটে যোগ দিতে অনেক লোভ দেখিয়েছে। কিন্তু আমি কোনো লোভের কাছে মাথা নত করিনি। আমি আওয়ামী লীগকে বলেছি, আপনারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও টেন্ডারবাজ। আপনারা জণগণের টাকা লুটপাট করছেন। তাই আপনাদের সাথে আমার ঐক্য হতে পারে না।

গত রমজান মাসে আওয়ামী লীগ আমাকে জামায়াতের ইফতার মাহফিলে যোগ না দিতে অনুরোধ করেন। তারা বলেন, আপনি আমাদের ইফতার মাহফিলে আসেন। তাদের আমি বলেছিলাম আমি গণতন্ত্রে বিশ্বাস করি। আমি সব দলের ইফতার মাহফিলে যাব। আওয়ামী লীগ বাকশালী কায়দায় দেশ শাসন করছে। এ সরকারের আমলে জনগণের জানমালের কোনো নিরাপত্তা নেই, দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। এই সরকার দেশে হত্যার রাজনীতি শুরু করেছে। তারা বিডিআরের ৫৭ জন অফিসারকে হত্যা করেছে। আমি তাদের এগুলোর প্রতিবাদ করেছি বলে তারা আমাকে দেখতে পারে না। জণগনের উর্দ্দেশে কর্নেল অলি বলেন, দেশে দুর্দিন চলছে এই অবস্থায় আপনাদের পকেটে হাত দিয়ে বসে থাকলে চলবে না। আপনারা ঘর থেকে বেরিয়ে আসুন। এই শেখ হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...