এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৈলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
তুলা বৃশ্চিক ধনু আর মকরে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

Rasiমেষ রাশির সপ্তাহ প্যাঁচালী : মেষ রাশির জাতক জাতিকা নেতৃত্বের গুণাবলী নিয়েই জন্ম নেন। এরা পরিশ্রমী ও যোদ্ধা। সংসারে এদের কর্তৃত্ব প্রবণতার জন্য জীবন সঙ্গীর সাথে মনমালিন্য হয়ে থাকে। এ সপ্তাহে মেষ রাশির জাতক জাতিকার ব্যবসার ঘরে চন্দ্রের অবস্থানের কারনে ব্যবসায় কিছু অগ্রগতি হবার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। বিবাহ যোগ্যদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। দূরের যাত্রায় বিপদের ঝুঁকি রয়েছে। পুলিশি হয়রানি ,আইনগত জটিলতা ও সর্বোপরি পাওনাদারের তাগাদায় অস্থির থাকতে পারেন। জীবীকার জন্য বিদেশ গমনেচ্ছুকদের ভিসা লাভের যোগ প্রবল। বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষর্থীরা থিসিস বা প্রেকটিক্যাল পরীক্ষায় ব্যস্ত হতে পারেন। সরকারী চাকরীজীবীদের জন্য সপ্তাহের শেষে কোনো পরিবর্তন আশা করা যায়। বেসরকারী চাকরী লাভের যোগ রয়েছে।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী : রক্ষনশীল স্বভাবের বৃষ রাশির জাতক জাতিকা সাংসারিক ও বাস্তববাদী। এরা শৈল্পীক, অনুগত , বিশ্বস্ত ও নির্ভরযোগ্য। এ সপ্তাহে বৃষ রাশির জাতক জাতিকার শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। দাম্পত্য সুখ শান্তি ব্যাহত হবে। জীবন সাথী হটাৎ অসুস্থ হয়ে পরায় চিকিৎসকের স্মরনাপন্ন হতে হবে। ব্যবসায় কিছুটা স্থবিরতা বিরাজ করবে। অংশীদারি ব্যবসায় বিবাদের আশঙ্কা প্রবল। বিয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। আইনগত জটিলতা দেখা দিতে পারে। ব্যাংকের ঋণগ্রহীতারা প্রবল চাপের মধ্যে থাকবেন। ঔষধ ও রাসায়নিক দ্রব্যের ব্যবসায় ভালো লাভ হবে। সপ্তাহের শেষ দিকে বিদেশ ভ্রমনের যোগ রয়েছে। উচ্চ শিক্ষায় রেজিস্ট্রেশন সংক্রান্ত ঝামেলা দেখা দিতে পারে। ধর্মীও ও আধ্যাতœীক কাজে অংশ নিতে পারেন।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী : সদা পরিবর্তনশীল মনোভাব ও অস্থির চিত্ততার কারনে মিথুন রাশির জাতক জাতিকা বহুগুনের অধিকারী হয়েও প্রথম জীবনে সফল হতে পারেন না। এরা কৌতুহলী স্পস্টবাদী রসিক ও ব্যবসায়ীক মনোবৃত্তির হবার কারনে লোকে এদেরকে সন্দেহের চোখে দেখে থাকে। এ সপ্তাহে মিথুন রাশির পরীক্ষার্থী ও শিক্ষার্থীরা আশানুরুপ সাফল্য পাবেন না। পরীক্ষায় জানা উত্তোরও ভুল করতে পারেন। প্রেম ও রোমান্সে বহু বাধা বিপত্তি দেখা দেবে। শরীর স্বাস্থ্য হটাৎ খারাপ হবার আশঙ্কা। মূল্যবাণ কোনো দ্রব্য হারিয়ে মুষরে পরতে পারেন। বিবাহে আকষ্মিক কোনো ঝামেলা দেখা দিতে পারে। দম্পতিদের মান-অভিমান বৃদ্ধি পাবে। ব্যবসায় কিছু লাভ হবার যোগ রয়েছে। তবে সপ্তাহের শেষে আপনার কোনো অনৈতিক কাজের জন্য বিপদে পরতে পারেন। বীমা বিক্রয় কর্মী ও ঔষধ বিক্রেতাদের লাভ হবে।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী : কর্কট রাশির জাতক জাতিকা সংরক্ষনশীল, স্পর্শকাতর, অনুভূতিপ্রবণ। এদের নাছোড়বান্দা মনোবৃত্তির কারনে জীবনে এরা বহু ঝামেলায় জড়িয়ে যায়। এদের প্রবল স্মৃতিশক্তি ও পরোপকারী মনোবৃত্তির জন্য লোকের সাহায্য ও সহযোগীতা পেয়ে বিপদ থেকে উদ্ধার পেয়ে যায়। শিশু শুলভ সরলতার কারনে লোকে এদের ভালোবাসে। সংসারের ঘরে চন্দ্রের অবস্থানের কারনে সারা সপ্তাহই পারিবারিক বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকবেন। মায়ের শরীর স্বাস্থ্য ও সন্তানের শরীর স্বাস্থ্য নিজের ও জীবন সঙ্গীর শরীর স্বাস্থ্য খারাপ হবার আশঙ্কা প্রবল। বিদ্যার্থীরা পড়াশোনায় আগ্রহ হারিয়ে ফেলবেন। সৃজনশীল কাজে বার বার বাধা দেখা দেবে। অধিনস্ত কর্মচারী বা সহকর্মীদের কারনে কোনো কাজে পিছিয়ে পরতে পারেন। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। ব্যবসায় কিছু বাধা বিপত্তি দেখা দিলেও আয় ভালো হবার সম্ভাবনা ।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী : আত্মপ্রত্যয়ী, আদর্শবাদী, উচ্চাকাঙ্খী হবার কারনে সিংহ রাশির জাতক জাতিকা জীবনে বহু সফলতা লাভ করে। তবে দাম্ভিকতা,স্বেচ্ছাচারীতা, নিষ্ঠুরতা ও অহংকারের কারনে আবার সব কিছু হারিয়ে পথের ভিখারী পর্যন্ত হতে পারে। এ সপ্তাহে সিংহ রাশির জাতক জাতিকা ভূ-স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো ঝামেলায় ব্যস্ত হতে পারেন। ছোট ভাইয়ের সাথে বিরোধ দেখা দিতে পারে। হাতে পাওয়া কোনো অর্ডার বাতিল হবার আশঙ্কা প্রবল। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে না। প্রেমিক প্রেমিকাদের সপ্তাহটি ভালো যাবে। সৃজনশীল পেশাজীবীরা লাভবান হবেন। সন্তানের সাফল্যে আনন্দিত হবার সম্ভাবনা। কর্মস্থলে প্রবল প্রতিযোগীতার সম্মূখীন হবেন। গোপন শত্রুতার কারনে কাজে বাধা দেখা দেবে। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যতœ নিন।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী : কন্যা রাশির জাতক জাতিকারা অনুসন্ধিৎসু, নিয়মানুবর্তী ও কিছুটা আত্ম কেন্দ্রীক। এরা মানবতাবাদী হলেও সর্ব বিষয়ে পন্ডীতি করার প্রবণতা থাকার কারনে লোকে এদের অপছন্দ করে। পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে কন্যার জাতক জাতিকা জীবনে সাফল্যের সুউচ্চ শিখরে আরোহন করে থাকে। কিছু অর্থ আদায় হবার যোগ দিয়েই সপ্তাহটি শুরু হতে চলেছে। খুচরা বিক্রয়ে ভালো লাভ হবার সম্ভাবনা রয়েছে। বস্ত্র ব্যবসায় ভালো কিছু অর্ডার লাভের সম্ভাবনা প্রবল। দূর থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট বোনের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পারিবারিক পরিবেশ কিছুটা মিশ্র থাকবে। সাংসারিক ব্যয় যোগার করতে করতে ক্লান্ত হয়ে পরতে পারেন। বিদ্যার্থীরা আশানুরুপ সাফল্য পাবেন। প্রেম ও রোমান্স শুভ।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী : সর্বদা মিশুক ও শান্তিকামী স্বভাবের তুলা রাশির জাতক জাতিকা সমাজের সকলের সাথে ভারসাম্য বজায় রেখে চলতে পছন্দ করে। এরা ন্যায় বিচারক, দক্ষ কুটনীতিক ও বিনয়ী। সকলের বিপদে আপদে সাহায্যের হাত বারিয়ে দেয় বলে এদের চলার পথে বন্ধুর অভাব হয় না। এ সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকার ব্যস্ততা বৃদ্ধি পাবে । সারা সপ্তাহ জুড়েই আর্থিক দুশ্চিন্তায় থাকবেন। ধনস্থানে শনির অবস্থানের কারনে আয় বাধাগ্রস্ত হবে। হটাৎ কারো উপরে রেগে গিয়ে ঝগড়া বিবাদে জড়িয়ে পরতে পারেন। ছোট ভাই-বোনের সাথে বিরোধ হবার আশঙ্কা। পত্র যোগাযোগে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষে মায়ের কাছ থেকে সাহায্য লাভের সম্ভাবনা। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি আশা করা যায়।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী : বৃশ্চিক রাশির জাতক জাতিকা দৃঢ় সংকল্পকারী,বিজ্ঞান মনস্ক,আবেগ তাড়িত সচেতন। ফলে এরা সহজেই অপরের দৃষ্টিতে পরে। বদমেজাজী, হিং¯্র ও কর্তৃত্বকামী আচরনের কারনে নিজের পরিবারে এরা সুখ শান্তি বঞ্চিত হয়। সপ্তাহের শুরুর দিনটি আপনার জন্য ব্যয় বহুল প্রমানিত হতে পারে। দূরে কোন স্থানে ভ্রমনে যেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। কাজ কর্মে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। মানসিক ভাবে অস্থির থাকবেন। কোনো কারনে দূর্ণাম ও বদনাম রটবে। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিতে হবে। কিছু বকেয়া টাকা আদায় হবার যোগ রয়েছে। গৃহে আত্মীয় স্বজনদের আগমন হতে পারে। খুচরা বিক্রেতারা ভালো আয় করতে পারবেন। পরিবারের কোনো ছোট সদস্যর বিয়ের কথাবার্তা চলতে পারে। নতুন কোনো অর্ডার পেতে পারেন। যোগাযোগ শুভ।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী : ধনু রাশির জাতক জাতিকা উদার,দানশীল ,ন্যায় পরায়ন ও ধর্মপ্রাণ। নিজের জীবনে একটি ইথিকস্ মেনে চলে। নির্মল জ্ঞানের চর্চা করে বলে সমাজে সকলের শ্রদ্ধার পাত্র হয়ে থাকে। এ সপ্তাহে গৃহে বড় ভাই-বোনের আগমনের সম্ভাবনা প্রবল। কোনো বন্ধুর বিয়ের আয়োজনে ব্যস্ত হতে পারেন। ব্যবসায় আয় রোজগার ভালোই হবে। তবে বিভিন্ন কারনে সপ্তাহটি ব্যয় বহুল থাকবে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফলতা পাবেন। চাকরীজীবীরা নতুন কোনো দায়িত্ব পেতে চলেছেন। রাজনৈতিক কর্মকান্ডে সফল হবেন। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা বিক্রয়ে ভালো লাভ আশা করা যায়। সপ্তাহের শেষে শ্বশুড় বাড়ী বেড়াতে যেতে পারেন।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী : মিতব্যয়ী, বাস্তববাদী ও কঠোর পরিশ্রমী মকর রাশির জাতক জাতিকা জীবনের মাঝ বয়স থেকে সাফল্য পেয়ে থাকেন। এদের কারিগরী জ্ঞান থাকে প্রবল। জীবনে কারিগরী জ্ঞানের দ্বারা প্রচুর অর্থ উপার্জন করে। এ সপ্তাহে মকর রাশির চাকরীজীবীরা ভালো সুফল আশা করতে পারেন। বেকারদের চাকরী লাভের যোগ প্রবল। কোনো বন্ধু বা বড় ভাইয়ের অসুস্থতা বা দূর্ঘটনা আপনাকে চিন্তিত করে তুলবে। ঠিকাদার বা শিল্পকল কারখানার মালিকরা আর্থিক সঙ্কটে পরতে পারেন। আটকে থাকা কাজ শেষ করতে গিয়ে সঞ্চীত ধনের হানি হতে পারে। সপ্তাহর শেষ দিকে কিছুটা শান্তি পাবেন। পারিবারিক পরিবেশ অনুকূল হয়ে উঠবে। প্রভাবশালী সরকারী চাকুরের সহায়তা পাবার সম্ভাবনা প্রবল।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী : স্বাধীনচেতা ও প্রগতিশীল মেধাবী ও পরহীতব্রত কুম্ভরাশির জাতক জাতিকা নিজের মেধা ও দক্ষতা দিয়ে সমাজে প্রতিষ্ঠিত হয়ে থাকেন। তবে মনে রাখতে হবে কুম্ভ রাশির জাতক জাতিকা সর্বদাই আনপ্রিডিক্টেবল। তাদের খামখেয়ালী আচরনের কারনে পরিচিত মহলে এরা কিছুটা অবহেলিত। ভাগ্যস্থানে চন্দ্রের অবস্থানের কারনে এ সপ্তাহে বিদেশ ভ্রমন, জীবীকার তরে বিদেশ গমন ও উচ্চ শিক্ষা শুভ। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোথাও বেড়াতে যেতে পারেন। চাকরীজীবীরা কর্মস্থলে কোনো প্রকার ঝামেলায় পরবেন। সহকর্মীদের সহায়তা পাবেন না। দূর্ঘটনা এড়িয়ে চলতে হবে। বন্ধু বা বড় ভাই-বোনের সাথে কোনো কাজে জড়িয়ে পরলে ভালো লাভ হতে পারে। সপ্তাহর শেষ দিকে ব্যয় বৃদ্ধি অব্যাহত থাকবে।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী : সর্বদা সকলের নিকট ভুল বোঝাবুঝি নিয়েই মীন রাশির জাতক জাতিকাকে এগিয়ে চলতে পারে। নিজের চাঁপা স্বভাবের কারনে সকলের কাছে নিজের সঠিক মূল্যায়ন আদায় করতে পারে না। এ সপ্তাহে আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। দূর্ঘটনা এড়িয়ে চলতে হবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীরা নতুন কোনো সুযোগ পেয়ে যেতে পারেন। জীবীকার জন্য বিদেশ গামীদের বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। চাকরীজীবীরা ভালো ফল আশা করতে পারেন। কর্মস্থলে কর্মকর্তার পরিবর্তন আপনাকে স্বস্তি এনে দেবে। ব্যবসায় কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া টাকা আদায় হবে। ঠিকাদারী ব্যবসায় লাভ আশা করা যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...