এ্যাডভেন্টিষ্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ 

এ্যাডভেন্টিষ্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ বরিশাল::  সোমবার (২৩ জুলাই) এ্যাডভেন্টিষ্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুলের নিজস্ব হলরুমে মেধাবী শিক্ষার্থীদেও মধ্যে টেলেন্টপুল ও জেনারেল বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের হাতে বৃত্তি তুলে দেওয়া হয়।

এ্যাডভেন্টিষ্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুল (ইংলিশ ভার্সন) ১৯৯৬ সাল থেকে সুনামের সাথে শিক্ষা বিস্তারে বরিশালে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় ছাত্র-ছাত্রীদের মধ্যে বাংলা ও ইংরেজী হাতের লেখা, ফ্রি ইংরেজী প্রবন্ধ রচনা প্রতিযোগীতা অনুষ্ঠীত হয় এবং প্রতিযোগীতায় কৃতকার্য ছাত্র-ছাত্রীদের পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থপতি মিলন মন্ডল। আরও উপস্থিত ছিলেন এ্যাডভেন্টিষ্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুল এর প্রিন্সিপাল বিপুল বারিকদার ও অন্যান্য শিক্ষক- শিক্ষিকা মন্ডলী। ছাত্র-ছাত্রীদেও উদ্দেশ্যে উৎসাহমূলক বক্তব্য রাখেন স্থপতি মিলন মন্ডল।

অনুষ্ঠানের সভাপতি এ্যাডভেন্টিষ্ট ইন্টারন্যাশনাল মিশন স্কুল এর প্রিন্সিপাল বিপুল বারিকদারের সমাপনী বক্তব্যের মধ্যেদিয়ে অনুষ্ঠান শেষ হয়।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...