এবার হাসপাতালে শিশুসহ রোগী চুরি: থানায় জিডি

আদিতমারী হাসপাতালআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের আদিতমারী হাসপাতাল থেকে শিশুসহ নুরবানু নামে এক রোগী চুরির অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ থানায় সাধারন ডায়েরী করেছে। রোববার (২ এপ্রিল) রাতে ডায়েরীটি করেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হামজা।

চুরি হওয়া গৃহবধু নুরবানু জেলার কালীগঞ্জ উপজেলার মালগাড়া বালাটারী এলাকার এনামুল হক রেয়াজুলের স্ত্রী ও আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের বিভার গ্রামের জয়নাল উদ্দিনের মেয়ে।

থানার ডায়েরী সুত্রে জানা গেছে, গত ২৩ মার্চ স্বামীর হাতে পাশবিক নির্যাতনের শিকার নুরবানুকে  পুলিশ উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় গত রোববার সন্ধ্যা থেকে তাকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় রাতে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হামজা বাদি হয়ে রোগী নুরবানু নিখোঁজের বিষয়টি নিয়ে আদিতমারী থানায় সাধারন ডায়েরী করেন।

নিখোঁজ গৃহবধূ নুরবানু’র বাবা জয়নাল উদ্দিন বলেন, যৌতুকের দুই লাখ টাকা আর একটি মোটর সাইকেলের বায়না ধরে নুরবানু’র স্বামী এনামুল হক। ওই টাকা না পেয়ে নুরবানুকে নির্যাতন করতে থাকে স্বামী ও শ্বাশুড়ি। গত ২০ মার্চ রাতে রশি দিয়ে বেঁধে বেধম মারপিট ও গোপনাঙ্গে আঘাত করে ঘরেই নুরবানুকে বন্দি করে রাখে লম্পট স্বামী এনামুল।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ নুরবানুকে ওই বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তিনি ৪ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তার অভিযোগ, ঘটনাটি ভিন্নখাতে নিতে ও মিথ্যা মামলায় হয়রানী করতে আসামীরাই তার মেয়ে নুরবানু ও তার শিশু সন্তান আবদুল্লাহকে চুরি করেছে।

আদিতমারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হামজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ থাকা নুরবানু’র পরিবার রোগীর খোঁজ দাবি করায় তার নিখোঁজের বিষয়টি পরিস্কার হয়ে উঠে। তাই এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

আদিতমারী থানার ওসি হরেশ্বর রায় বলেন, নুরবানু হাসপাতাল থেকে নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। যা বিভিন্ন থানায় বার্তা পৌছানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক নেই কেন?

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ বহাল রেখে নির্বাচন অনুষ্ঠিত ...