এবার মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করলো তসলিমা

তসলিমাতসলিমা নাসরিন তার ফেসবুক অ্যাকাউন্টে আজ শুক্রবার যে স্ট্যাটাসটি  দিয়েছেন, ইউনাইটেড নিউজ ২৪ ডট কম-এর পাঠকদের জন্য তসলিমার ফেসবকু স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হল। :

ইউনাইটেড নিউজ ডেস্ক ::  বাংলাদেশের মেয়েরা তো বোরখা হিজাব এসব হাবিজাবি জিনিস আগে পরতো না। এখন পরছে কেন? চুল ঢাকার কী দরকার তাদের? চুলে কী আছে? খুশকি নাকি উকুন নাকি অন্য পোকা মাকড়?

মাথা ঢাকছে মাথায় বুদ্ধিসুদ্ধি নেই বলে? দু’ছটাক ঘিলু থাকলে তো কেউ এসব কাজ করে না। দু’দিনের জন্য দুনিয়ায় এসেছো। দুনিয়াটাকে উপভোগ করো। মরে গেলেই তো বাবা সব শেষ।

রূপকথার বেহেস্ত দোযখ রূপকথাতেই রয়ে যাবে। আমি ঠিক বুঝে পাই না কেন এরা প্রশ্ন ট্রশ্নও করে না। মেয়েরা পুরুষের চেয়েও বেশি বুদ্ধিমতি বলেই তো এতকাল জানতাম।

বিলিয়ন বিলিয়ন নক্ষত্র, গ্রহ আর গ্যালাক্সি যদি কেউ বানিয়েই থাকে তার কি তার খেয়ে দেয়ে কাজ নেই যে বিলিয়ন বিলিয়ন প্রজাতির মধ্যে মানুষ নামক প্রজাতির বাল চুল নিয়ে ভাববে!

বোরখার উৎসের সঙ্গে পায়খানার একটা নিবিড় সম্পর্ক আছে। মুহম্মদের বউরা পায়খানা করতো মাঠে। লোকেরা চিনে ফেলতো পায়খানা করতে থাকা বউদের। এরপর তো মুহম্মদকে বন্ধুরা বললো, তোমার বউদের বলো মাথায় একটা কাপড় ঢেকে বসতে।

মুহম্মদ প্রথম প্রথম অতো সিরিয়াসলি নেয়নি ব্যাপারটা। তারপর কিছুদিন পর বললো, ঠিক আছে মাথায় কাপড় ঢেকেই বসো, কেউ যেন চিনতে না পারে তোমরা আমার বউ।

হিজাবিদের দেখলে আমার মনে হয় এরা সব মুহম্মদের বউ, আর এরা মাঠে ঘাটে পায়খানা করে চলেছে। জন্মেছে অন্ধকার যুগে, ১৪০০ বছর আগে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...