এবার ভাঙল নোভা-রায়হানের সংসার

নোভা-রায়হানে

নোভা

স্টাফ রিপোর্টার :: ভাঙা-গড়ার খেলায় এবার ভাঙল অভিনেত্রী, মডেল, উপস্থাপিকা নোভা এবং পরিচালক, চিত্রগ্রাহক ও নাট্যকার রায়হান খানের সংসার।

আগস্ট মাসের ২৬ তারিখে তাদের উভয়ই ঢাকা জজকোর্ট কাজি অফিসে গিয়ে তালাকনামায় স্বাক্ষর করে আসেন। উভয়পক্ষ রোববার গণমাধ্যমকে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছে।

প্রায় দেড় মাস আগে বিয়ে-বিচ্ছেদ হলেও এখন জানানোর কারণ হিসেবে নোভা বলেন, বিষয়টি কিন্তু ফলাও করে বলার বিষয় না। আমাদের অনেক পরিচিতজনরা বিষয়টি জানেন। এখন বললাম আমাদের বিষয়টি নিয়ে যেন কোনো নোংরামি না হয়, এজন্য।

কেন বিচ্ছেদ? এ প্রশ্নের উত্তরে নোভা বলেন, শখ করে কখনও সংসারে বিচ্ছেদ হয় না। দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরই সংসার থেকে সরে দাঁড়িয়েছি। আমরা দু’জনেই মিডিয়াতে কাজ করি। যতদূর জানি সৃজনশীল মানুষরা একটু এলোমেলো স্বভাবের হয়। আমরাও এর বাইরে নই। তবে রায়হানের অধিক অগোছালো ও দায়িত্বজ্ঞানহীন জীবন আমি পছন্দ করতে পারছিলাম না। আমার ও রায়হানের মধ্যে এসব নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। আমি চাইছিলাম না এটা নিয়ে আমার ছেলের মধ্যে কোনো প্রভাব পড়ুক। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। ছেলেকে আমি সুস্থ পরিবেশে বড় করতে চাই।

বিচ্ছেদের কারণ সম্পর্কে গণমাধ্যমকে রায়হান খান বলেন, আমাদের মাঝে বিভিন্ন বিষয়ে ভুল বোঝাবুঝির তৈরি হয়। এটা পুরোটাই ছিল পারিবারিক। এর সঙ্গে যুক্ত ছিল অর্থনৈতিক ব্যাপারও। এসব নিয়ে আমাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। আমরা এই দূরত্বকে আর বাড়তে দিতে চাইনি।

দেড় বছর প্রেম করার পর  ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন নোভা ও রায়হান খান। নোভা রায়হান খানের দ্বিতীয় স্ত্রী। এর আগে রায়হান খান আরেকটি বিয়ে করেছিলেন।

ওই স্ত্রীর সঙ্গে অনেক আগেই রায়হান খানের বিবাহ-বিচ্ছেদ হয়ে গেছে। ওই সংসারে তার একটি ছেলে আছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...