এবার গানের তালে তালে গাড়ি ভাঙবে শাহরুখ

পৃথিবীর বিভিন্ন স্থানে নানা ভাবে রিক্সা, গাড়ি প্রায় ভেঙ্গে পেলা হয়। কেউ বা রাজনৈতিক ভাবে দলবল নিয়ে গাড়ি ভাঙ্গে কেউ বা আবার আঘাত পেয়ে গাড়ি ভাঙ্গে। তবে এসবের থেকে বেড়িয়ে এসে একটু ভিন্ন কায়দায় গাড়ি বাঙবেন বলিউড বাদশা কিং খান।

এ সপ্তাহেই মুক্তি পাবে শাহরুখের এ বছরের দ্বিতীয় বিগ বাজেট ছবি ‘ডন ২’। বলা হচ্ছে, এই ছবিতে এমন কিছু অ্যাকশন সিকোয়েন্স রয়েছে যা আগে কোনো বলিউড ছবিতে দেখেনি কেউ। এই ছবিরই একটি অ্যাকশন দৃশ্যে শাহরুখ ভেঙেছে ৬৭ টি গাড়ি। যা কোরিয়া থেকে আমদানি করা হয়েছিল, শুধুই ভাঙার জন্য।

সূত্র জানিয়েছে, জার্মানের রাজধানী বার্লিনের একটি গুরুত্বপূর্ণ স্থানে এই গাড়ি ভাঙাভাঙির শুটিং হয়। যা হতে সময় লাগে পুরো তিনদিন। এই তিন দিন ওই রাস্তা ছিল সাধারণের চলাচলের জন্য বন্ধ।

‘দ্য ব্র্যানডেনবুর্গ গেইট’ নামের ওই এলাকা বার্লিন শহরের অনেক গুরত্বপূর্ণ একটি স্থান। সেখানে শুটিংয়ের স্বপ্ন অনেক বড় বড় হলিউড নির্মাতার। কিন্তু সেই স্থানে শুটিং করার অনুমতি সহজে পাওয়া যায় না। তবে, পরিচালক ফারহান আখতার তার ছবির জন্য ঠিকই জার্মান সরকারের কাছ থেকে অনুমতি নিয়ে আসেন এবং তিন দিন ওই রাস্তা বন্ধ করে সেখানে শুটিং করেন।

অ্যাকশন প্যাক্ট ওই দৃশ্যে দেখা যাবে ‘ডন’ শাহরুখের পিছু নিচ্ছে তার শত্রুর দল আর পুলিশ। আর সেই সময়েই আশপাশের ৬৭টি গাড়ি দুমড়েমুচড়ে ফেলেন কিং খান। এই দৃশ্যেকে বলিউড ইতিহাসের সেরা অ্যাকশন হিসেবে আখ্যা দিয়েছে ছবির সঙ্গে সংশ্লিষ্টরা।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...