এপেক্স ক্লাব অব নোয়াখালীর শিক্ষা উপকরণ বিতরণ

এপেক্স ক্লাব অব নোয়াখালীর শিক্ষা উপকরণ বিতরণমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: এপেক্স ক্লাব অব নোয়াখালীর উদ্যোগে জেলার সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের শনিবার সকালে কৃষ্ণরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ও কাদির হানিফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের অসহায় কমভাগ্যবানদের মাঝে শিক্ষা উপকরণ করা হয়।

এপেক্স বাংলাদেশের জেলা ৮ এর সেবা কার্যক্রমে সেরা ক্লাব এপেক্স ক্লাব নোয়াখালী সেবা কার্যক্রমের অংশ হিসেবে নতুন বছরে ৪৫জন শিক্ষার্থীর মাঝে খাতা কলম কাগজ স্কুল ব্যাগ বিতরণ করে। এর আগে নতুন বছরকে স্বাগত জানিয়ে ১জানুয়ারি শীতবস্ত্র বিতরণ করে।

এপেক্স ক্লাব অব নোয়াখালীর সদ্য অতীত সভাপতি এপ. মোস্তাফিজুর রহমান পলাশ জানান, এপেক্স ক্লাব একটি সেবাধর্মী ক্লাব। এই ক্লাব সার্ভিস, সিটিজেনশীপ ও ফেলোশীপ তিনটি মোটো নিয়ে কাজ করে । তারই ধারাবাহিকতায় আমরা এই সেবা করে আসছি। প্রতি বছরের ন্যায় এবারও আমরা স্কুল পাঠদানের সামগ্রী নতুন জামা বিতরণ অব্যাহত রাখব। সমাজে কমভাগ্যবানদের পাশে আমরা সব সময় থাকার প্রত্যয় নিয়ে কাজ করি।

এপেক্স ক্লাব অব নোয়াখালীর ২০১৮ বর্ষের সভাপতি এপে. অধ্যাপক শাহিনুর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা-৮ গর্ভনর ও এপেক্স ক্লাব অব নোয়াখালীর অতীত সভাপতি এপে. মোনাব্বর হোসেন সেলিম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষ্ণরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আমাতুন নূর, এপেক্স বাংলাদেশের ন্যাশনাল অফিসিয়াল ও এপেক্স ক্লাব মেঘনার ফাউন্ডার চার্টার প্রেসিডেন্ট এপে. মোঃ সিরাজ উদ্দিন সাহীন, এপেক্স ক্লাব অব নোয়াখালীর সদ্য অতীত সভাপতি এপে. মোস্তাফিজুর রহমান পলাশ, এপেক্স ক্লাব অব নোয়াখালীর সার্ভিস ডিরেক্টর এপে.মহিদুল হক, এপেক্স ক্লাব অব নোয়াখালী সেক্রেটারী এন্ড ডিনার নোটিশ এডিটর আলা উদ্দিন সোহেলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, এপেক্স ক্লাব অব নোয়াখালীর সার্জেট অ্যার্ট আর্মস এপে.মো. ইব্রাহিম খলিল্যুাহ কচি, এপে. জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন, কৃষ্ণরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক বেলায়েত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নন্দন ব্লাড ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

নন্দন ব্লাড ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি ...