এখন সবাই চেনে, তাই এমপি নির্বাচন করবো: হিরো আলম

ষ্টাফ রিপোর্টার :: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করবেন আশরাফুল আলম। যিনি ‘হিরো আলম’ নামেই সবার কাছে পরিচিত।

বুধবার (২৯ আগস্ট) সন্ধ্যায় মোবাইল ফোনে সময় নিউজকে বিষয়টি জানান তিনি। হিরো আলম বলেন, ‘আমি ছোটবেলা থেকেই অনেক সাহসী। আমার এলাকার সবাই এটা জানে। আমি সবসময় সাহসী কাজ করি। এবার বগুড়া-৬ আসন থেকে এমপি নির্বাচন করবো।’

রাজনীতিতে হিরো আলম এবারই প্রথম পা রাখছেন না। এর আগে দুই বার তিনি ইউপি নির্বাচন করেছেন। ২০১৬ সালে বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচনে পরাজিত হলেও বেশ ভালোই ভোট পেয়েছিলেন তিনি।

ইউপি নির্বাচন থেকে সরাসরি এমপি নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে হিরো আলম বলেন, ‘আগে আমাকে এত মানুষ চিনতো না। তারপরেও মাত্র ৭২ ভোটে হেরেছিলাম। মানুষ আমাকে ভালোবাসে। এখন আমার পরিচিতি অনেক বেড়েছে। তাই এখন এমপি নির্বাচন করবো।’

আপাতত কোনো দল থেকে নয়, স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত হিরো আলম।

‘বিজু দ্য হিরো’ নামের একটি বলিউড সিনেমায় কাজ করছেন তিনি। আগামী ডিসেম্বরে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। বলিউডে অভিনয় নিয়ে তিনি বলেন, ‘আমি বলিউডে সুযোগ পেয়েছি। বাংলাদেশে এই প্রথম।’

সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর এক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি সিনেমায় কাজ করেছেন তিনি।

আসছে জানুয়ারিতে শুটিং শুরু হতে যাওয়া ‘দিয়াশলাই’ নামে একটি ছবিতে কাজ করবেন তিনি। ছবিটি পরিচালনা করছেন নিজাম উদ্দীন। এছাড়া বেশ কিছু টেলিফিল্ম এবং শর্ট ফিল্মের কাজ করছেন বলে জানান হিরো আলম।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রামগতি উৎসব’

পারস্পরিক ভালোবাসার অনুপম দৃষ্টান্ত হয়ে রইল ‌‘রামগতি উৎসব’

সুলতান মাহমুদ আরিফ :: উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সফলতার সাথে ...