এক সাথে ৪ হাজার ২শ’ শিশুর জন্মদিন পালন

৪ হাজার ২শ’ শিশুর জন্মদিন পালন   অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে সুবিধা বঞ্চিত অসহায় ও দুঃস্থ চার সহস্রাধিক শিশুর একত্রে জন্মদিন পালন করা হয়েছে।

এলাকার সুবিধা বঞ্চিত দরিদ্রক্লিষ্ট শিশু যারা কখনোই দারিদ্রতার কারণে নিজেদের জন্মদিন পালনে সক্ষম নয় এমন শিশুদের নিয়ে আজ সোমবার সকালে স্বেচ্ছাসেবী সংস্থা ওয়র্ল্ড ভিশন আগৈলঝাড়া এডিপি’র উদ্যোগে পালন করা হল নির্দিষ্ট একটি দিনে বিশেষ জন্মদিন।

উপজেলার বাকাল গ্রামের মিশন প্রাথমিক বিদ্যালয় হলরুমে আগৈলঝাড়া এডিপি ম্যানেজার রবার্টসন সরকারের সভাপতিত্বে এক আলোচনা সভা শেষে ৪ হাজার ২শ’ শিশু তাদের জন্মদিন পালন করে।

এতে অংশগ্রহণ করে সংস্থর স্পন্সরকৃত উপজেলার গৈলা কম্পার্টমেন্টের ৮শ’ ৩৯জন, আস্কর কম্পার্টমেন্টের ৮শ’ ২৯জন, বাগধা কম্পার্টমেন্টের ৩শ’ ৯২, বাকাল কম্পার্টমেন্টের ৭শ’ ৭৯ জন ও রাজিহার কম্পার্টমেন্টের ৮ শ’ ১৯জনসহ মোট ৪ হাজার ২শ’ অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুরা বেলুন নিয়ে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে একত্রে কেক কেটে জন্মদিন উৎসব পালন করে।

এসকল সুবিধা বঞ্চিত শিশুদের বাবা-মাসহ পরিবারের স্বজনরা উপস্থিত ছিলেন।

পরে সংস্থার বিশেষ সুবিধা গ্রহণ করা শিশুরা তাদের জন্মদিনে নাচ-গান পরিবেশন করে। জন্মদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থার প্রজেক্ট ম্যানেজার (অর্থ) প্রেমসং ম্রং, স্পন্সশীপ টিম লিডার জেমস বিশ্বাস, প্রকল্প অফিসার মিন্টু বৈরাগী, রীণা রায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক ঢালী প্রমূখ।

অনুষ্ঠানে সংস্থার পক্ষ থেকে জন্মদিন পালনকারী সকল শিশুদের বিশেষ উপহার সামগ্রী প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...