এক ছবিতে তিন খান

shahrukh aamir salmanমুম্বইঃ এক ছবিতে এবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন বলিউডের তিন খান, সলমন, শাহরুখ এবং আমির। হ্যাঁ, অবশ্যই এটা কোনও কল্পনা নয়, এটাই বাস্তব এবং সেটা ঘটতে চলেছে খুব শীঘ্রই। প্রযোজক সাজিদ নাদিওয়ালা হলেন সেই ভাগ্যবান প্রযোজক, যাঁর প্রযোজনায় একই ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের সবচেয়ে প্রভাবশালী ত্রয়ী,  শাহরুখ-সলমন-আমির।

সূত্রের তরফে জানা গেছে, সাজিদ নাদিওয়ালা একটি ছবি প্রযোজনা করবেন, যেখানে এই তিন খান অভিনয় করবেন। শোনা যাচ্ছে তিনি নিজে ছবিটি পরিচালনাও করতে পারেন, তবে পুরোটাই নির্ভর করছে ছবিটি কি বিষয় নিয়ে তৈরি হচ্ছে। ২০১৭ সালের জানুয়ারি মাসে শ্যুটিং শুরু হবে এই ছবির এবং সেই তারকাখচিত ছবি মুক্তি পাবে ডিসেম্বর ২০১৭ সালে।

সূত্রের তরফে জানা গেছে ছবির চিত্রনাট্যটা অনেকটা মনমোহন দেশাইয়ের ছবি ‘অমর আকবর অ্যান্টনি’র ধাঁচে তৈরি হবে। প্রযোজকের মূল লক্ষ্যই হল ছবিতে যেন তিনজন তারকাই একইরকম গুরুত্ব পান। কেউ যদি সামান্যও কম গুরুত্ব পান, তাহলে তাঁদের কারর ভক্তরাই প্রযোজককে ছেড়ে কথা বলবে না, সেটাও জানেন প্রযোজক। তাই তিনি যথেষ্ট সময় নিয়ে ২০১৭ সালে এই ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন।

এর আগে রুপোলি পর্দায় একসঙ্গে শাহরুখ-সলমনকে দেখা গিয়েছিল রাকেশ রোশনের ‘করণ-অর্জুন’, অর্জুন কেসি বোকাডিয়ার ‘হাম তুমহারে হ্যায় সনম’ এবং কর্ণ জোহরের ‘কুচ কুচ হোতা হ্যায়’-তে। সলমন-আমির একসঙ্গে বলিউডকে উপহার দিয়েছেন হাস্য-কৌতুকে ভরা রাজকুমার সন্তোষির ‘আন্দাজ আপনা আপনা’ ছবিটি। তবে এই ছবি যদি সত্যিই তৈরি হয় তাহলে শাহরুখ-আমিরের একসঙ্গে এটাই প্রথম কাজ হবে। তাঁরা এরআগে একসঙ্গে কাজ করেননি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...