এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিতস্টাফ রিপোর্টার :: গত বছর এক্সিম ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষে “বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৮” শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন আজ শনিবার ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম। সম্মেলনে ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক প্রধানগণ অংশগ্রহণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মোঃ ফিরোজ হোসেন, হুমায়ুন কবির, শাহ মোঃ আব্দুল বারীসহ এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ের উর্দ্ধতন নির্বাহীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, বিগত দিনের ধারাবাহিকতায় কাঙ্খিত ফলাফল অর্জন করায় সন্তোষ প্রকাশ করেন। তিনি গত বছরে ব্যাংকের সার্বিক কার্যক্রম তুলে ধরেন এবং শাখা ব্যবস্থাপকদের পক্ষ থেকে বক্তব্যের প্রেক্ষিতে নতুন বছরে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য দিকনির্দেশনা প্রদান করেন। একই সাথে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে কাজ করার জন্য আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বুলেট ট্রেনে

বাংলাদেশ হয়ে কলকাতা পর্যন্ত বুলেট ট্রেনের পরিকল্পনা চীনের

ডেস্ক নিউজ :: সড়ক, রেল ও জলপথে প্রতিবেশী দেশগুলোর সঙ্গে যোগাযোগ বাড়াতে ...