এক্সিম ব্যাংকের নেতৃত্বে মাগুরায় স্কুল ব্যাংকিং কনফারেন্স

এক্সিম ব্যাংকের নেতৃত্বে মাগুরায় স্কুল ব্যাংকিং কনফারেন্সমাগুরা:: বাংলাদেশ ব্যাংকের আর্থিক শিক্ষা কর্মসূচির আওতায় গত (২২ এপ্রিল) মাগুরায় ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স ২০১৭’ অনুষ্ঠিত হয়। মাগুরার জিমনেসিয়ামে আয়োজিত এই কনফারেন্সের নেতৃত্বে ছিল এক্সিম ব্যাংক। মাগুরায় সকল তফসিলি ব্যাংকের অংশগ্রহণে আয়োজিত এই কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার জেলা প্রশাসক মুহঃ মাহবুবর রহমান।

কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক খুলনা কার্যালয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার মজুমদার, বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের ফাইন্যানসিয়াল ইন্‌ক্লুশন ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মোঃ আবুল বশর, কনফারেন্সে স্বাগত বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক মুহাম্মদ ইকবাল এবং সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার রুমী এহসানুল হক।

অনুষ্ঠানে বক্তাবৃন্দ বলেন, সঞ্চয়ীমূখী শিক্ষার্থীরাই আগামীর ভবিষ্যৎ। ব্যাংকিং ব্যবস্থার অধীনে সঞ্চয়ের মাধ্যমে দেশের উন্নয়নে অংশ নেওয়ার জন্য তাঁরা শিক্ষার্থীদেরকে আহ্বান জানান। এছাড়াও কনফারেন্সে স্কুল ব্যাংকিং বিষয়ক একটি নাটক ও আর্থিক শিক্ষা বিষয়ক স্লাইড প্রদর্শন এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

স্কুল ব্যাংকিং বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য একটি র‌্যালি শহরের জিমনেসিয়াম থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।– প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৪ প্রতিষ্ঠানের ১৮৫ কোটি টাকা ভ্যাট ফাঁকি

স্টাফ রিপোর্টার :: ভ্যাট (মূল্য সংযোজন কর) ফাঁকি উদ্ঘাটনে সরকারের নানামুখী পদক্ষেপে ...