Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / অর্থনীতি / এক্সিম ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
Print This Post

এক্সিম ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Exim bankঢাকা :: ২০১৭ সালের প্রথমার্ধে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে “অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৭” শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন আজ শনিবার (১৫জুলাই) সকালে এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। সম্মেলনে এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য লে. কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), উপব্যবস্থাপনা পরিচালক এম. সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মোঃ ফিরোজ হোসেন, মোঃ মুক্তার হোসেন, মোঃ হুমায়ূন কবির ও শাহ্‌ মোঃ আব্দুল বারী।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ নজরুল ইসলাম মজুমদার শাখা ব্যবস্থাপকবৃন্দকে আদর্শের ভিত্তিতে কর্মপরিকল্পনা প্রণয়ন ও জ্ঞানলব্ধ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে লক্ষ অর্জনের তাগিদ দেন। একই সাথে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে কাজ করার জন্য আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তাঁর বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করেন এবং বছরের বাকি সময়ে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা প্রদান করেন। তিনি ব্যবস’াপকদের ব্যবসার নতুন নতুন খাত উদ্ভাবনের জন্য পরামর্শ দেন।– প্রেস বিজ্ঞপ্তি

 

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful