একুশে বইমেলায় খায়রুল বাবুইয়ের ভিন্ন স্বাদের দুটি গল্পের বই

একুশে বইমেলায় খায়রুল বাবুইয়ের ভিন্ন স্বাদের দুটি গল্পের বইস্টাফ রিপোর্টার :: একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে লেখক ও অনুষ্ঠান নির্মাতা খায়রুল বাবুইয়ের ভিন্ন স্বাদের দুটি গল্পের বই। দেশ পাবলিকেশন্স থেকে অদ্ভুত সব অনুভূতির অন্যরকম ভাবনার গল্পগ্রন’ ‘তনুর সঙ্গে তিন রাত’ এবং চৈতন্য প্রকাশনী থেকে হাসির গল্পগ্রন’ ‘রমরমা রম্য’। দুটো বইয়েরই প্রচ্ছদ করেছেন দেওয়ান আতিকুর রহমান।

এবার শুধু গল্পই কেন? উত্তরে খায়রুল বাবুই বলেন, ‘আমাদের জীবন আসলে ক্ষুদ্র ক্ষুদ্র অসংখ্য গল্পের সমষ্টি। কারো গল্প আশার, কারোটা না-পাওয়ার; কিছু আছে স্বপ্নের, কিছু বেদনার আর কিছু আনন্দের। গল্পকে এড়িয়ে জীবনকে যাপন করা অসম্ভব। আমি এবার চেষ্টা করেছি পাঠকদের সঙ্গে গল্পের নিবিড় সম্পর্ক গড়ে তুলতে। এবার তবে গল্পই হোক।’

খায়রুল বাবুই একজন তরুণ পাঠকপ্রিয় লেখক। দীর্ঘদিন থেকে নানা ধরন ও আঙ্গিকের লেখা লিখছেন তিনি। দেশের প্রথম সারির দৈনিক পত্রিকাগুলোতে ফিচার, ছড়া ও গল্প লেখার মাধ্যমে শুরু। বেশ কয়েকবছর ধরে নিয়মিত লিখছেন শিশুতোষ গল্প।

বড়দের পাশাপাশি এবার শিশু-কিশোরদের জন্যও শৈশব প্রকাশ থেকে প্রকাশিত হয়েছে ‘স্কুল যেতে ভয় নেই’ ও ‘বুদ্ধির জোর’ নামে খায়রুল বাবুইয়ের দুটি গল্পবই।

এ পর্যন্ত তার প্রকাশিত বইয়ের সংখ্যা ৯।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

স্টাফ রিপোর্টার :: ‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন ...