একুশে গ্রন্থমেলায় কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির লেখা বই

একুশে গ্রন্থমেলায় কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির লেখা বই স্টাফ রিপোর্টার :: নতুন রুপে হাজির হচ্ছেন সংগীত পরিচালক ও কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির। এবারের  বইমেলাতে রাকিব মোসাব্বিরের লেখা  বই প্রকাশিত হচ্ছে।
“আলোকবর্তিকা” প্রকাশনীর ব্যানারে মুক্তি পাচ্ছে তার লেখা বই “ছোট গল্পের উপন্যাস”। বইটি “আলোকবর্তিকা” প্রকাশনী থেকে প্রকাশিত হলেও এবারের বইমেলায় তার বইটি পাওয়া যাবে “দোয়েল প্রকাশনী”র স্টলে।
রাকিব মোসাব্বিরের লেখা “ছোট গল্পের উপন্যাস” বইটিতে মোট গল্প থাকছে ১১টি। ১১টি গল্পের মধ্যে বিভিন্ন ধাঁচের গল্প রয়েছে। বিশেষ করে রোমান্টিক, গোয়েন্দা ও জীবনমুখী গল্প রয়েছে।
রাকিব জানান, তার বইয়ের সবগুলো কাল্পনিক হলেও, পড়লে মনে হবে যে তা আমাদের চারিপাশেরই পরিচিত ঘটনা। আমার গানের শ্রোতারা যেমন আমার গান পছন্দ করেন। আশা করছি আমার লেখা বইও পাঠকদের মন ছুঁয়ে দিবে।
উল্লেখ্য, রাকিব মোসাব্বিরের এই পর্যন্ত পনে ৩শ গানের অডিও বাজারে মুক্তি পেয়েছে। রাকেশ রাকিব মোসাব্বির ১৯৮৮ সালে ভৈরবের সম্ভ্রান্ত হাজী মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ছোটবেলা থেকেই ডানপিটে ও মেধাবী ছিলেন।তিনি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান “টোন ফেয়ার” ও ভিজুয়াল প্রডাকশন “আরএম এন্টারটেইনমেন্ট” এর কর্ণধার।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিজয় মাসে মামুরজোরে মূল্যছাড়

আল জাবেদ সরকার :: বাংলাদেশ এর অন্যতম সেরা অনলাইন ট্রেনিং সেন্টার মামুরজোর ...