ব্রেকিং নিউজ

একজন যাবেন মিস ওয়ার্ল্ড এর চূড়ান্ত আসরে

একজন যাবেন মিস ওয়ার্ল্ড এর চূড়ান- আসরেস্টাফ রিপোর্টার :: নির্বাচিত হয়ে গেছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ প্রতিযোগী। এই দশজনের মধ্য থেকেই একজন অংশ নেবেন চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ডের মূল আসরে। এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ এ অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশ। এনটিভিতে প্রচারিত এই অনুষ্ঠানের বিভিন্ন ধাপ পেরিয়ে এখন এসে পৌঁছে গেছে চূড়ান্ত পর্বে।

২৬-২৮ সেপ্টেম্বর পর্যন্ত গ্র্যান্ড গালা রাউন্ড এবং ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

প্রতিযোগিতায় টিকে থাকা শীর্ষ দশ প্রতিযোগী হচ্ছেন রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুল সুমাইয়া হিমি এবং জেসিকা ইসলাম। এখান থেকে নির্বাচিত ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

এ প্রসঙ্গে আয়োজক প্রতিষ্ঠান অন-র শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও অমিকন এন্টারটেইনমেন্ট এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান পুরো বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা জানান ‘প্রথমবারেই আমরা অভূতপূর্ব সাড়া মিলেছে। এ আয়োজনটি কেবল দেশেই না বরং আন-র্জাতিকভাবেও বাংলাদেশকে তুলে ধরবে।’

টাইটেল স্পন্সর লাভেলো ছাড়াও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঙ্গে আরো রয়েছেন ক্রাউন স্পন্সর আমিন জুয়েলার্স, সজীব গ্রুপ, রংধনু গ্রুপ, ভীশনসহ আরো অনেক পার্টনার এবং এসোসিয়েটরা। প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব প্রচার হচ্ছে রাত ১১.৩০ টায় এনটিভিতে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সড়ক পথে জীবনের নিরাপত্তা

সড়ক পথেও জীবনের নিরাপত্তা চাই

সুলতান মাহমুদ আরিফ :: আমাদের দেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে। এই সড়ক ...