একই দিনে সেরা সংগঠকের দুইটি সম্মাননা পেলেন মাসুদ সুমন

রামগতি কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামস্টাফ রিপোর্টার :: সেরা সংগঠক হিসেবে একই দিনে দুইটি সম্মাননা পেলেন রামগতি কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মাসুদ সুমন। সমাজে বিভিন্ন সামাজিক সচেতনতা মুলক কাজসহ ফেসবুকের সাহায্যে আন্ডার চর মাইজচরা জামে মসজিদ নির্মাণে অবদানের স্বীকৃতি স্বরুপ এই সম্মাননা প্রদান করা হয়।

গত ৪ সেপ্টেম্বর বিকেলে রামগতির বিবির হাট রশীদিয়া মাদ্রাসার অডিটোরিয়ামে রামগতি কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের ঈদ মিলন মেলা ও গুনীজন সংবর্ধনার অনুষ্ঠানে তার হাতে এ সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন।

মোহাম্মদ রিয়াজ উদ্দিন মোঃ নাজিম উদ্দিন ও সাইফ রাশেদের ব্যাবস্থাপনায় ফোরামের সহ সভাপতি বেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্বা কমান্ডার হাসান মাহমুদ ফেরদৌস, বিশিষ্ট মুক্তিযোদ্বা ও রামগতি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, লক্ষীপুর জেলা পরিষদ সদস্য মুজাহিদুল ইসলাম দিদার, ৯ নং চর গাজী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন, আমিন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও রামগতি কমলনগর অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের প্রধান উপদেষ্টা খালেদ আমিন রাশেদ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি নদীর ভাঙ্গন রোধে বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং রামগতি, রামদয়াল, বিবির হাট এলাকায় সাড়ে আট কিলোমিটার বাঁধ নির্মাণের ঘোষণা দেন।

অনুষ্ঠানে মুক্তিযোদ্বা হাসান মাহমুদ ফেরদৌসসহ পাঁচ জন বীর মুক্তিযোদ্বাকে সম্মাননা প্রদান এবং দুইজন শিক্ষককে সম্মাননা প্রদান এবং সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদ সুমনকে সফল সংগঠক হিসেবে সম্মাননা ও রক্ত যোদ্ধা এন এস রায়হান ষোলো বার রক্ত দান করায় তাকে সম্মাননা প্রদান করা হয়।

এ ছাড়া অনুষ্ঠানে উপকুল বন্ধু রফিকুল ইসলাম মন্টু কে সম্মাননা প্রদান করা হয় এবং সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন তাকে উপকুল বন্ধু খেতাব দেন।

হাওলাদার ফাউন্ডেশনঅপরদিকে একই দিন সন্ধ্যায় রামগতি উপজেলার পুর্ব চর সেকান্দার হাওলাদার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত হাওলাদার উৎসবে অনলাইনে সামাজিক সচেতনতা ও ফেসবুকের মাধ্যমে অনুদান সংগ্রহ করে আন্ডার চর মাইজচরা জামে মসজিদ নির্মাণে অবদানের স্বীকৃতি স্বরুপ মাসুদ সুমনকে সেরা সংগঠক সম্মাননা প্রধান করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল মামুনের হাত থেকে মাসুদ সুমন সেরা সংগঠকের সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে রামগতি পৌরসভার মেয়র মেজবাহ উদ্দিন মেজুসহ স্থানীয় বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডরপ ও বিডিপিসি’র উদ্যোগে মোরেলগঞ্জে গন শুনানি

ডরপ ও বিডিপিসি’র উদ্যোগে মোরেলগঞ্জে গন শুনানি

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি :: সরকারি সেবায় জবাবদিহিতা বাড়ায় জনগনের সক্ষমতা বৃদ্ধির ...