উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

8569_81633বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়ায় ট্রাকের চাপায় সিএনজি অটোরিকশার চার যাত্রী নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুইজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন পাবনা সদর উপজেলার চর আশুতোষপুর গ্রামের বাচ্চু মিয়া (২৫) ও আলমগীর হোসেন (৩৫)। সিএনজি চালকসহ অপর নিহতের পরিচয় মেলেনি। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শরা জানান, সোমবার রাতে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর থেকে একটি সিএনজি অটোরিকশা যাত্রী বোঝাই করে পাবনা যাচ্ছিল। সিএনজি অটোরিকশাটি বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া পৌর এলাকার শ্যামলীপাড়া মহল্লায় পৌঁছালে পিছন দিক থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

এ সময় সিএনজিতে থাকা চালকসহ সাতজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাদের অবস্থা অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পথে আলমগীর ও বাচ্চু মারা যান।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক ও অপর একজন মারা যান। আহত মানিক মিয়া, তারেক হোসেন ও মাকিন ইসলাম সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘাতক ট্রাকচালক মধু বিশ্বাসকে আটক করাসহ ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...