উদ্বোধন হলো নেইল আর্ট এক্সপ্রেস

ঢাকায় উদ্বোধন হলো নেইল আর্ট এক্সপ্রেসঢাকা :: নেইল আর্ট এক্সপ্রেস প্রথমবারের মতো বাংলাদেশে যাত্রা শুরু করেছে। ঢাকার প্রাণকেন্দ্রে বনানীর ১১ নম্বর রোডঃস্থ ই-ব্লকের ১১ নম্বর প্লটে বি এন্ড বি অ্যাম্পায়ারের নবম তলায় অবস্থিত, নেইল আর্ট এক্সপ্রেস একটি অত্যাধুনিক সেলুন, যা আঙ্গুলের নখে অথবা কৃত্রিম নখের উপর অসাধারণ সব নকশা চিত্রায়ন করে থাকে।

১ লক্ষ অসাধারণ নকশা থেকে পছন্দের নকশা বাছাই করে নেওয়ার সুযোগসহ, অ্যাবস্ট্রাক্ট আর্ট, ফ্লোরাল প্যাটার্ন, আইকনিক ইমেজেস সহ আরও অনেক কিছুর সমাহারের নাম নেইল আর্ট এক্সপ্রেস। গ্রাহকরা নিজেদের পছন্দের ছবি এবং নকশাও সাথে নিয়ে আসতে পারেন অথবা পাথরের (স্টোন) নকশা কিংবা তাৎক্ষনিকভাবে তোলা ছবিও নখে চিত্রায়ন করতে পারেন। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে নকশা করে দেওয়ার জন্য নেইল আর্ট এক্সপ্রেস ই ইউ এবং এফ ডি এ  কমপ্লায়েন্ট ইঙ্ক (কালি) ব্যবহার করে।

যাত্রার উদ্বোধনীতে নেইল আর্ট এক্সপ্রেস এর সিইও এম. ইফতেখার আলম কাতেবী বলেন, “অসাধারণ, আকর্ষণীয়, সৃজনশীল ও ফ্যশন-দুরস্ত অনন্য সব নকশার অভিজ্ঞতা নেওয়ার সুযোগ করে দিচ্ছে নেইল আর্ট এক্সপ্রেস। আমাদের দক্ষ, প্রশিক্ষণ-প্রাপ্ত শিল্পীরা ও আমাদের উন্নতমানের পণ্য দিয়ে নখে নকশা আপনার ফ্যাশন সচেতনতার স্বাক্ষর রাখবে।”

এই অসাধারণ নখ চিত্রায়ন ডিভাইসের মূল ডিস্ট্রিবিউটর হলো সুইশ একসেস।

নেইল আর্ট এক্সপ্রেস বাংলাদেশ সম্পর্কে

ঢাকার প্রাণকেন্দ্রে বনানীর ১১ নম্বর রোডঃস্থ ই-ব্লকের ১১ নম্বর প্লটে বি এন্ড বি অ্যাম্পায়ারের নবম তলায় অবস্থিত, নেইল আর্ট এক্সপ্রেস একটি অত্যাধুনিক সেলুন, যা খুব অল্প সময়ের মধ্যে আঙ্গুলের নখে অথবা কৃত্রিম নখের উপর  অসাধারণ সব নকশা চিত্রায়ন করে থাকে। এম. ইফতেখার আলম কাতেবী, চীফ এক্সিকিউটিভ অফিসার, নেইল আর্ট এক্সপ্রেস, ইমেইল: katebi@nailtrartexpresshd.com. – প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রহিমা আক্তার মৌ

‘জল ও জীবন’

রহিমা আক্তার মৌ :: আমাদের প্রাণপ্রিয় নগরী ঢাকা বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত। অপ্রিয় ...