ব্রেকিং নিউজ

ঈদে ব্যান্ড সঙ্গীতের বিশেষ টিভি শো “লিজেন্ডস অফ রক”

ঈদে ব্যান্ড সঙ্গীতের বিশেষ টিভি শো “লিজেন্ডস অফ রক”স্টাফ রিপোর্টার :: বাংলালিংক-এর সৌজন্যে পরিবেশিত হতে যাচ্ছে ব্যান্ড সঙ্গীতের বিশেষ টিভি শো “লিজেন্ডস অফ রক”। বিশেষ এই অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা)-এর ২৩টি সদস্য ব্যান্ড দল। দেশের সঙ্গীত প্রেমীদের ঈদ উদযাপনে নতুন মাত্রা যোগ করতে জনপ্রিয় ব্যান্ড তারকাদের মন মাতানো সঙ্গীত পরিবেশনা নিয়ে শুরু হতে যাচ্ছে এই বিশেষ আয়োজন।

ঈদের প্রথম থেকে সপ্তম দিন দেশ টিভি-তে রাত ৮.৪৫-এ প্রচারিত হবে “লিজেন্ডস অফ রক”। অনুষ্ঠানটির বাকি পর্বগুলি আগামী ডিসেম্বর পর্যন্ত প্রতি মাসের প্রত্যেক শুক্রবারে একই সময়ে প্রচারিত হবে। “লিজেন্ডস অফ রক”-এর রেডিও পার্টনার এবিসি রেডিও এফএম ৮৯.২।

বিশেষ এই আয়োজনে অংশগ্রহণকারী ব্যান্ড দলগুলি হলো: আরবোভাইরাস, ব্ল্যাক, ব্যান্ড লালন, বেদুঈন, ক্রিপটিক ফেট, দলছুট, ফিডব্যাক, মাইলস, মাকসুদ ও ঢাকা, মেকানিক্স, নেমেসিস, নাগরিক, অ্যাভয়েড রাফা, আর্টসেল, অবসকিওর, পাওয়ার সার্জ, পেন্টাগন, শিরোনামহীন, সোল্‌স, দ্য ট্র্যাপ, ভাইকিংস, ওয়ারফেজ ও দ্রিক।

বাংলালিংক-এর চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “বাংলালিংক দীর্ঘ সময় ধরে দেশীয় সঙ্গীতের পৃষ্ঠপোষকতার সঙ্গে যুক্ত রয়েছে, এবং বিভিন্ন ধারার সঙ্গীতের প্রসারে জাগরণের গান, বাংলাদেশ উৎসব, লালন ও নতুন দিনের কনসার্টের মতো উদ্যোগ গ্রহণ করেছে। ‘লিজেন্ডস অফ রক’ আমাদের সাম্প্রতিক উদ্যোগ, যা এই দেশের অত্যন্ত সমৃদ্ধ ব্যান্ড সঙ্গীতের ধারাকে উপস্থাপন করবে। জনপ্রিয় রকস্টারদের পারফরমেন্স সঙ্গীত প্রেমীদের আসন্ন ঈদ উদযাপনে নতুন মাত্রা যোগ করবে বলে আশা করছি।”

বামবা-এর প্রেসিডেন্ট হামিন আহমেদ বলেন, “ বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতের ধারাকে বিকশিত ও অগ্রসর করার লক্ষ্যে বামবা দীর্ঘ সময় ধরে কাজ করে আসছে। সাধারণত ব্যান্ড সঙ্গীত স্টেজে লাইভ পারফর্ম করা হয়ে থাকে। প্রচলিত এই ধারার বাইরে গিয়ে টিভিতে নতুন আঙ্গীকে পারফর্ম করার ইচ্ছা ছিল আমাদের। ‘লিজেন্ডস অফ রক’-এ আমরা সেই সুযোগটি পেয়েছি, যা আমাদেরকে ভবিষ্যতে ব্যান্ড সঙ্গীতের নতুন মানদণ্ড তৈরিতে সাহায্য করবে।”

দেশ টিভির-র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আরিফ হাসান  বলেন, “বাংলালিংক-এর সৌজন্যে আয়োজিত এই মেগা ইভেন্ট বাংলাদেশের তরুণ প্রজন্ম ও অন্যান্য বয়সের শ্রোতাদের মধ্যে সমকালীন রক ও পপ সঙ্গীতের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তাকে প্রতিফলিত করবে। আমরা ‘লিজেন্ডস অফ রক’-এ গুণগতভাবে ভিন্ন মাত্রার সঙ্গীত উপস্থাপনের চেষ্টা করছি। এই প্রোগ্রামের মাধ্যমে বাংলাদেশে ব্যান্ড সঙ্গীতের প্রভাব ও এর ক্রমোন্নতি উপস্থাপিত হবে।”

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সড়ক পথে জীবনের নিরাপত্তা

সড়ক পথেও জীবনের নিরাপত্তা চাই

সুলতান মাহমুদ আরিফ :: আমাদের দেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে। এই সড়ক ...