Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / Featured / ঈদে বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’
Print This Post

ঈদে বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’

ঈদে বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’ ঢাকা :: দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, এবারের ঈদ-উল-ফিতর উপলক্ষে সাত দিনে সাতটি গল্প নিয়ে আসছে সাতটি একক নাটকের সিরিজ বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’। জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে ও নির্দেশনায় নাটকের এই সিরিজটি পরিচালনা করবেন মোস্তফা কামাল রাজ, আদনান আল রাজীব, আশফাক নিপুন, হুমায়ূন সাধু, সরাফ আহমেদ জীবন, রেদোয়ান রনি, ইফতেখার আহমেদ ফাহমী, আশুতোষ সুজনের মত দেশের শীর্ষ পরিচালকেরা।

নাটকগুলোর মূল চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রাহমান বাবু, আমজাদ হোসেন, ইরেশ যাকের সহ আরো অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। এরই মধ্যে তারা আমাদের দেশের বিনোদন শিল্পে অসামান্য অবদান রেখেছেন এবং বাংলাদেশী দর্শকদের কাছে তারা দারুণ জনপ্রিয়তাও অর্জন করেছেন। নাটকগুলো ঈদের সাত দিন ব্যাপী একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হবে।

বাংলালিংকের হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স এ কে রাহাত বলেন, “বাংলাদেশীদের অর্জন ও গর্বের বিষয়গুলো ফিরিয়ে আনার প্রচেষ্টায় বাংলালিংক সবসময় অগ্রগামী ছিল। এমনই একটি বিষয় হলো আমাদের বিনোদন শিল্পের উপযুক্ত আধেয়। বাংলালিংক ছবিয়াল রি-ইউনিয়ন তেমনই একটি উদ্যোগ হতে চলেছে, যা উপযুক্ত নাটকের মাধ্যমে দর্শকদের আনন্দ দেবে এবং এর মাধ্যমে আমাদের বাংলাদেশী দর্শকরা আবারো ফিরে আসবেন বলে আমরা বিশ্বাস করি। এরকম একটি উদ্যোগের অংশ হতে পেরে বাংলালিংক গর্বিত এবং গ্রাহক কেন্দ্রিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক এরকমই অন্যান্য ধারার সব অনুষ্ঠান নিয়ে আসার ক্ষেত্রে ধারাবাহিকতা বজায় রাখবে।”

ছবিয়াল দলের উদ্যোক্তা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, “আমাদের নিজস্ব ঢঙে নির্মিত বাস্তববাদী ও প্রায়োগিক সৃষ্টির মাধ্যমে আমরা সবসময় দর্শকদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করেছি। বাংলালিংক ছবিয়াল ঈদ রি-ইউনিয়নে আমাদের সাথে থাকার জন্য আমরা বাংলালিংককে সাধুবাদ এবং ধন্যবাদ জানাচ্ছি। দর্শকরা নিশ্চয়ই এই নাটকগুলো দেখে অনেক মজা পাবেন এবং পুরো সিরিজের সাথে থাকবেন বলেই আমাদের বিশ্বাস।”

গ্রুপ এমইএসপি-এর ডিরেক্টর ইরেশ যাকের বলেন, “আমাদের দেশের টেলিভিশন দর্শকদের ফিরিয়ে আনার জন্য বাংলালিংক ছবিয়াল রি-ইউনিয়ন একটি সময়োপযোগী উদ্যোগ। বাংলালিংক এরকম একটি উদ্যোগে এগিয়ে আসাতে আমরা খুবই আনন্দিত। আমাদের সকল প্রচেষ্টার মাধ্যমে আমরা ভালো অনুষ্ঠান তৈরিতে সক্ষম হব এবং টেলিভিশন দেখার আনন্দ আমরা আবার ফিরিয়ে আনব।”

ছবিয়াল, গ্রুপ এমইএসপি ও ধ্বনিচিত্রের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ছবিয়াল রি-ইউনিয়নের এই সাত নাটক।প্রেস বিজ্ঞপ্তি

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful