‘ইমতু- তানিয়া বৃষ্টি’র রেমান্স

TUMI COLE GELE (16)স্টাফ রিপোর্টার ::  ছোটবেলা থেকেই মোহাম্মদ মিলন স্বপ্ন দেখতেন একদিন শিল্পী হবেন। বাল্যকালেই বাবা মারা যাওয়ায় ভাটা পড়ে তাঁর স্বপ্নে। সংসারের হাল ধরতে গিয়ে স্বপ্নটা প্রায় হারাতেই বসেছিলেন তিনি। তবে আশা ছাড়েননি। কষ্ট করে একটি হারমোনিয়াম কেনেন। তারপর ওস্তাদের কাছে যাওয়া-আসা। ধীরে ধীরে গানটা আয়ত্তে চলে আসে মিলনের।

আর তার গায়ক হওয়াতে সবচেয়ে বড় ভূমিকা বর্তমান সময়ের ক্রেজ কন্ঠশিল্পী ইমরান মাহমুদুলের। এই দুইজনকে অনেকেই গুরু-শিষ্য বলেই জানে। ২০১২ সালে প্রকাশিত মিক্সড অ্যালবাম ‘মনের ঠিকানা’য় ইমরানের সুর-সংগীতে নিজের প্রথম গান ‘সখী ভালোবাসা কারে কয়’ গাওয়ার সুযোগ পান মিলন। প্রকাশ পাওয়ার পরই শ্রোতাদের হৃদয় জয় করে গানটি । পাশাপাশি মিলনও। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয় নি।

একের পর এক জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। গানের সুরও করছেন নিয়মিত । দীর্ঘদিন কোন নতুন গান পাচ্ছেন না মিলন ভক্তরা। মিলন ভক্তদের জন্য সুখবর হলো আগামী ৮মার্চ আসছে মিলনের নতুন গান সেই সাথে ভিডিও। গানের শিরোনাম ‘তুমি চলে গেলে’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)

‘কেন এভাবে তুমি চলে গেলে/ আমাকে ছেড়ে দূরে বহুদূরে।’ এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মিলন নিজেই আর সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি। রাজধানীর বিভিন্ন লোকেশনে টানা ৪৮ ঘন্টা চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। একটি অসাধারন স্যাড রোমান্টিক গল্পে এতে মডেল হিসেবে দেখা যাবে ইমতু রাতিশ এবং তানিয়া বৃষ্টিকে। আর এই গানের মধ্য দিয়েই প্রথম বারের মতো জুটি বাধলেন ইমতু রাতিশ এবং তানিয়া বৃষ্টি। থাকবে মিলনের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে মিলন বলেন- প্রত্যেক শিল্পীর কাছেই তার প্রতিটা কাজ প্রিয়। আমার কাছেও তাই , তবে এই গানটি আমার কাছে অন্য এক অনুভুতির গান। গানটির কথা অসাধারন। ভিডিওটিও দর্শকদের হৃদয় নাড়া দিয়ে যাবে বলে আমি মনে করি। সব মিলে দর্শক-শ্রোতা গানটিকে গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্রে জানা যায়, ৮মার্চ তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে www.dhrubamusicstatioan.com ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যাডভোকেট শাহানূর ইসলাম সৈকত

সমকামীতা কোনো মনোবিকার নয়, স্বাভাবিক যৌন প্রবৃত্তি

অ্যাডভোকেট শাহানূর ইসলাম সৈকত:: গত ১৫ অক্টোবর ২০১৭ ইং তারিখে আমার লিখা ...