ইউনাইটেড নিউজের পথচলা পঞ্চম বছরে

ইউনাইটেড নিউজ ২৪: দেখতে দেখতেই চলে গেলো আরো একটি বছর। নতুন নতুন সংবাদ, বৈচিত্র্যময় খবর আর খবরের পেছনে ছুটতে ছুটতেই ইউনাইটেড নিউজ পঞ্চম বর্ষে পা রেখেছে। ১৬ মার্চ ইউনাইটেড নিউজ ২৪ ডট কম পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী।

২০১০ সালের এই দিনে ইউনাইটেড নিউজ ছোট্ট পরিসরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। আজ উনাইটেড নিউজের শুভ জন্মদিন।

কিছু সংবাদকর্মী নিয়ে ইউনাইটেড নিউজজের অগ্রযাত্রা । নিদিষ্ট সময়ের মধ্যে সংবাদের সত্য ও সুন্দরের জন্য এক নিরন্তর প্রতিযোগিতায় মেতে উঠে সবাই। কতো বেশি সংবাদ, কতো সুন্দরভাবে পরিবেশন করা যায় সে প্রয়াসে মগ্ন হয়ে পড়ে ইউনাইটেড নিউজ টিম।

ইউনাইটেড নিউজে প্রকাশ করা সংবাদের ভিত্তিতে অনেক সমস্যা সমাধান করেছে।এ যাত্রা কী আর ঠেকানো যায়! তবুও পিছু নিয়েছে অশুভ অনেক। মাঝে ইউনাইটেড নিউজ সাময়িক ভাবে বাধাগ্রস্থ হয়ে পড়ে। উঠে পড়ে লাগে কিভাবে বন্ধ করা যায়। তবুও হেরে যায়নি। দিন-রাত পরিশ্রম করে নতুন আঙ্গিতে অবার পাঠক সমাজে উদয় হই ইউনইটেড নিউজ ২৪। আটকে রাখার বেড়াজাল ছিন্নভিন্ন করে স্বাতন্ত্রবোধের প্রমাণ দিয়েছে ইউনাইটেড নিউজ ২৪।

ক্রমেই উজ্জ্বল আভরণে সজ্জিত হয়েছে ইউনাইটেড নিউজের পালক। বুদ্ধিবৃত্তিক চিন্তা চেতনার প্রতিফলন ঘটতে শুরু করেছে ইউনাইটেড নিউজ। বিশিষ্টজনদের সমৃদ্ধ লেখনী, পাঠক ও লেখকদের মতামত আর বৈচিত্র্যপূর্ণ সংবাদের ভাণ্ডার হয়ে উঠেছে এ নিউজ পোর্টালটি। নিয়মিত সংবাদের সঙ্গে বিনোদন, খেলা আর অন্যান্য পাতাগুলো সমানতালে জনপ্রিয়তার শীর্ষে উঠতে শুরু করেছে।

পাঠকদের কাছে দ্রুততম সময়ে জনপ্রিয় পোর্টাল হিসেবে আস্থা অর্জন করেছে ইউনইটেড নিউজ ২৪ ডট কম। চার বছরের মাথায় পাঠক তাদের তথ্য, সংবাদ ও বিনোদনের উৎস হিসেবে ইউনইটেড নিউজকে বেছে নিয়েছে। প্রতিদিন হু হু বাড়ছে নতুন পাঠকের সংখ্যা। কেবল দেশে নয় বিদেশেও বাড়ছে আমাদের পাঠক, গুণগ্রাহী। অনলাইন নিউজপোর্টাল হিসেবে জায়গা করে নিয়েছি। এসব কিছুই আমাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।

সারাদেশের সবক’টি জেলা আর অধিকাংশ উপজেলায় ছড়িয়ে আছে ইউনাইটেড নিউজের প্রতিনিধি। দেশের বাইরে থেকেও কাজ করছেন আমাদের নিবেদিতপ্রাণ প্রবাসী কর্মীরা। কোনো দিক থেকেই কমতি নেই আর এখন। পাঠকের ভালোবাসায় সিক্ত হচ্ছি, সেই সঙ্গে আমরাও পসরা বাড়াতে শুরু করেছি। এ সমৃদ্ধি ক্রমেই বাড়বে, এ-ই অঙ্গীকার প্রিয় পাঠকদের প্রতি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরিফ চৌধুরী শুভ

কোটা আছে কোটা নাই!

আরিফ চৌধুরী শুভ :: ‘জয় পেতে হলে আন্দোলন করতে হয়। আন্দোলন ছাড়া জয় ...