আ স ম আবদুর রবের বাসায় পুুলিশী তল্লাশির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

আ স ম আবদুর রবের বাসায় পুুলিশী তল্লাশির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: জাতীয় সমাজতান্ত্রীক দল-জেএসডি সভাপতি ও স্বাধীন বাংলার প্রথম পতাকা উত্তোলক, সাবেক মন্ত্রী আ স ম আবদুর রবের বাসায় পুুলিশী তল্লাশির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে লক্ষ্মীপুর জেলা জেএসডি।

সোমবার বিকালে জেলা শহরের টাউন হলের সামনে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মুনছুরুল হক’র সভাপতিত্বে বক্তব্য রাখেন জেএসডি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, জেলা শাখার কার্যকরী সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল মোতালেব, জাকির হোসেন আরজু, গিয়াস উদ্দিন, আলহাজ্ব আকবর হোসেন, শাহাদাৎ হোসেন নিরব, সিরাজহুল ইসলাম সিরাজ, মোজাম্মেল হক বাচ্চু, জহির উদ্দিন, লোকমান হোসেন বাবলু, পৌর সভাপতি হাজী মাহফুজুর রহমান লাতু, কার্যকরী সভাপতি জিল্লুর রহিম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বাসভবনে চা-চক্র অনুষ্ঠানে বাধা, সভা না করার জন্য পুলিশের থ্রেড করা থেকে প্রতিয়মান হয়, বাংলাদেশের গণতন্ত্র বর্তমানে আকাশে অবস্থান করছে। এই ঘটনায় স্বাধীনতাকামী সচেতন মানুষ ও বাংলার জনগণ স্তম্ভিত। সমাবেশ শেষে লক্ষ্মীপুর শহরে প্রধান সড়কে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব: টিআইবি

ষ্টাফ রিপোর্টার :: দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান করা সম্ভব বলে ...