ব্রেকিং নিউজ

‘আ.লীগের কর্মী হওয়া গৌরবের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের’

‘আ.লীগের কর্মী হওয়া গৌরবের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের’জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশের প্রতিটি মানুষ অন্ন পাবে, আশ্রয় পাবে ও উন্নত জীবন পাবে। আওয়ামী লীগের প্রত্যেকটি নেতা-কর্মীর দায়িত্ব জাতির পিতার সে স্বপ্নকে বাস্তবায়িত করা।

এদেশের দু:খী মানুষের ভাগ্যের পরিবর্তন হবার আগ পর্যন্ত আওয়ামী লীগের সংগ্রাম অব্যাহত থাকবে। জনগণকে সেই কাঙ্খিত জায়গায় পৌঁছানোর জন্য দেশকে সঠিক রাস্তায় পরচালিত করাই আওয়ামী লীগের লক্ষ্য। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নতি হয় এটা বার-বার প্রমাণিত।

সোমবার বিকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা গার্লস স্কুল মাঠে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সাবেক এমপি হারুনুর রশিদকে সংবর্ধনা ও সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

তৃণমূলকে আরো শক্তিশালী করার তাগিদ দিয়ে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, আগামী নির্বাচনকে লক্ষ্য রেখে জনসমর্থন আদায়ে সরকারের উন্নয়নমূলক কর্মকা তুলে ধরার জন্য দলের নেতা-কর্মীদের প্রত্যেক ভোটারের কাছে পৌঁছাতে হবে। ১৯৯৬ ও ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরেই দেশের উন্নয়ন অভিযাত্রা শুরু হয়েছে, তা আবার ২০১৪ সালের ৫জানুয়ারি নির্বাচনে জয়ী হয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসার কারণেই দেশের এই উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখা সম্ভব হয়েছে।

টেকসই উন্নয়নের প্রয়োজনে দলকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসতে দলের সর্বস্তরের নেতা-কর্মীদের একযোগে কাজ করে যেতে হবে। এ জন্য সদস্য সংগ্রহ করতে হবে। নতুন ভোটার ও নারী ভোটার বাড়াতে গুরুত্ব দিতে হবে। নতুন ভোটার ও নারী ভোটাদের আমাদের সদস্য করতে হবে। তিনি বলেন, স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান, জঙ্গি-সন্ত্রাস ও মাদক সেবীদের আওয়ামী লীগের সদস্য করার প্রয়োজন নেই। কোন মাস্তান চাঁদাবাজকে সদস্য করা যাবে না। ক্লিন ইমেজের তরুণদের দলে ভেড়াবেন। দুস্কৃকারীকে দলে আনা যাবে না।

এনামুল হক শামীম আরো বলেন, মিয়ানমার থেকে নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আসা বিপুল পরিমান রোহিঙ্গা জনগোষ্ঠিকে আশ্রয়-খাদ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার পরিচয় দিয়েছে। এ জন্য বিশ্ব মিডিয়া তাকে মাদার অব হিউম্যানিটি উপাধিতে ভূষিত করেছে।

তিনি বলেন, আমরা উন্নয়নের জন্য রাজনীতি করি। অন্যদিকে বিএনপির রাজনীতি মানেই হত্যা-সন্ত্রাস জঙ্গিবাদ। এদের বিরুদ্ধে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ এর সঞ্চালনায় অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা এম এ মোমিন পাটোয়ারী, কেন্দ্রীয় যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল হোসেন খোকন, রায়পুর উপজেলা চেয়ারম্যান আলতাফ মাষ্টার প্রমুখ।

অন্যান্যের মধ্যে আরো ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, আব্দুল মতলব, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ বছরেও আন্দোলন জমেনি, মানুষ বাঁচে কয় বছর: ওবায়দুল কাদের

ষ্টাফ রিপোর্টার ::  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...