আড়াইহাজারে গণপিটুনিতে ডাকাত দলের ২ সরদার নিহত

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতির প্রসত্মুতি নেয়ার সময় গণপিটুনীতে আন্ত:জেলা ডাকাত দলের ২ সর্দার নিহত হয়েছে।

নিহতরা হলো, ক্রসফায়ারে নিহত দানিয়েল ডাকাতের শিষ্য মরদাসাদী গ্রামের আরেক ডাকাত সরদার জাকির হোসেন জাইক্কার ছেলে মোক্তার হোসেন।

অপরজন হলো, জোগারদিয়া গ্রামের মোঃ শহীদ মিয়ার ছেলে আন্ত:জেলা ডাকাতদলের সরদার আল আমিন ওরফে আপ্টু। সোমবার রাত সাড়ে ১০টায় উচিৎপুরা ইউনিয়নের আতাদী চকে এই গণপিটুনীর ঘটনাটি ঘটে। পুলিশ এসময় কয়েকরাউন্ড গুলি ছুড়ে।

এলাকাবাসীর বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি আলমগীর হোসেন জানান, গত কয়েকদিন ধরে উপজেলার আতাদীসহ আশপাশ এলাকায় ডাকাতদল হানা দেয়ায় স্থানীয়রা রাতে গোপনে পাহাড়ার ব্যবস্থা করে।

সোমবার রাত ১০ টায় স্থানীয়রা উপজেলার আতাদী চকে সংঘবদ্ধ একদল ডাকাতডাকাতির প্রস্ততির জন্য সমবেত হয়। ওই সময়ে এলাকাবাসী টের পেয়ে থানা পুলিশকে খবর দেয় এবং ডাকাতদের ধাওয়া করে। ডাকাত সদস্যদের বেশীরভাগ সদস্য পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এক পর্যায়ে পূর্বআতাদী ও কাদিরদিয়া এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন মোক্তার ও আল আমিনকে আটক করে গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই ২ ডাকাত সর্দার মারা যায়।

খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। মোক্তার ও আল আমিনের বিরুদ্ধে আড়াইহাজার সহ বিভিন্ন থানায় একাধিক হাইওয়েসহ ডাকাতি, হত্যা, গুমসহ বিভিন্ন মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

এম আর কামাল/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

আইএসপিআর :: বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৮ আজ শুক্রবার (১৬-নভেম্বর) ...