ব্রেকিং নিউজ

আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে গৃহহীন পরিবারকে ঘর প্রদান

আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে গৃহহীন পরিবারকে ঘর প্রদানখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় দুই গৃহহীন পরিবারকে ঘর ও স্বাস্থ্য সম্মত টয়লেট নির্মাণ করে দিলেন আহমেদ ফাইন্ডেশনের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম।

শুক্রবার সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাংলা গ্রামের মৃত মজিদ সরদারের পুত্র ইদ্রিস সরদারের বাড়িতে ও দুপুর ১২টায় কনেশ্বর ইউনিয়নের সুতলকাঠি গ্রামের রহমালী বেপারীর পুত্র জসিম বেপারীর বাড়িতে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে নব নির্মিত ঘরের শুভ উদ্বোধন ও চাবি হস্তান্তর করেন সাইদ আহমেদ আসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা বিএনপির সভাপতি মো. ফজলুল হক বেপারী, এডভোকেট শাহাদাৎ হোসেন, গোসাইরহাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তারেক আজিজ মোবারক ঢালী, ছয়গাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল হাসান ভুট্টো মজুমদার, ভেদরগঞ্জ উপজেলা বিএনপি নেতা চান মিয়া রাড়ী, মিন্টু বেপারী, ডামুড্যা উপজেলা যুবদল নেতা শ্যামল বেপারী, আলমাছ সরকার, শওকত বাঘা, দুলাল মাদবর, বিএম তিতাস, ভেদর উপজেলা যুবদল নেতা বিএম মোস্তফা, হারুন সহ স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।

মাথা গোজার ঠাই নতুন ঘরের চাবি হাতে পেয়ে ইদ্রিস সরদারের মা রিজিয়া বেগম আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলামের দীর্ঘায়ু ও ব্যবসার উত্তরোত্তর প্রশার কামনা করেন।

জসিম বেপারীর স্ত্রী পারভীন বেগম নতুন ঘরের চাবি হাতে পেয়ে যেন আকাশের চাঁদ হতে পেয়েছেন। তখন পারভীন বেগম বলেন, আমার বাবার বাড়িতে এমন ঘর ছিল না আর স্বামীর বাড়িতেও এমন ঘর দেখিনি। আমি খুব গরীব পরিবারে জন্মেছি আর গরীব পরিবারেই আমার বিয়ে হয়। যে ছোট্ট একটা ঘরে থাকতাম তা গত কার্তিক মাসে আগুনে পুড়ে যায়। তারপরে ছেলে মেয়েদের নিয়ে আমার মাথা গোজার ঠাই ছিল না। এ মানুষটি আমাদের ঘরের ব্যবস্থা করে দেয় আমি তার মঙ্গল কামনা করি।

আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদ আহমেদ আসলাম বলেন, ১৫ বছর পূর্বে থেকে আহমেদ ফাউন্ডেশন দেশ ব্যাপী সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। আমাদের সুদুর প্রসারী পরিকল্পনা আছে। যখন আমরা উন্নয়ন মূলক কাজ করি তখন ফাউন্ডেশনের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের সাথে আলোচনা করে কাজ শুরু করি। শুরুতে বিষয়টা গোপনই থাকে। পরবর্তীতে প্রকাশ পায়। ভবিষ্যতেও দেশব্যাপী সামাজিক উন্নয়নে কাজ করে যাবো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

চাঁদপুর :: আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ...