আসছে শিশিরে ‘গুন্ডামী’

অভিনেতা শিশির আহমেদ। ষ্টাফ রিপোর্টার :: রুপালী পর্দায় অভিষেকের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় চলচ্চিত্রের মুক্তির স্বাদ নিতে যাচ্ছেন মডেল অভিনেতা শিশির আহমেদ। শুক্রবার, ১১মার্চ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছেন শিশির অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘গুন্ডামী’। সায়মন তারিক পরিচালিত এই চলচ্চিত্রটি দেশের শতাধিক হলে মুক্তি পাচ্ছে।

মঞ্চ দিয়ে অভিনয়ে হাতে খড়ি হলেও ইতিমধ্যে ছোটপর্দায় নাটক ও বিজ্ঞাপন দিয়ে নিজের একটা ভাল অবস্থান তৈরী করেছেন তিনি। গত ১ জানুয়ারী বছরের মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘মাটির পরী’ দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে তার।

প্রথম ছবির ব্যাপক সফলতার পর এবার দ্বিতীয় চলচ্চিত্রের মুক্তি নিয়ে উচ্ছ্বাসিত শিশির আহমদে বলেন, পরপর নিজের অভিনীত ছবিগুলো সিরিয়াল অনুযায়ী মুক্তি পাওয়া, এটা যে কোন শিল্পীর জন্য সৌভাগের বিষয়। কৃতজ্ঞতাচিত্রে স্মরণ করছি পরিচালক সায়মন তারিক স্যার ও নদী ভাবীর কাছে। তাদের কল্যানেই আজ আমার স্বপ্ন পূরণ হচ্ছে। সবার কাছে অনুরোধ থাকবে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার জন্য।

মোহাম্মদ আলী প্রযোজিত ও মীনা ফিল্মস পরিবেশিত এ চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রানয়ক শাহরিয়াজ, বিপাশা কবির, কাজী হায়াৎ, আলেকজান্ডার বো, সংগ্রাম খান, সাদিয়া আফরীন, রিনা খান, মাসুম আজিজ, আশফাক প্রমুখ।

আলী আকরাম শুভর সংগীত পরিচালনায় গানগুলোতে কন্ঠ দিয়েছেন তানজীনা রুমা, কানিজ সূবর্ণা, কমল, রাজীব, খেয়া, রুপম, স্বীকৃতি ও রিজিয়া পারভীন। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। ছবির কাহিনী কমল সরকার।

মুক্তির মিছিলে আছে শিশির আহমেদ অভিনীত আরো ৩টি চলচ্চিত্র। এখলাস আবিদীনের ‘ভালবাসাপুর’, শফিউল আযমের ‘উদীয়মান সূর্য’ ও মিজানুর রহমান মিজানের ‘লাভ অফ এঞ্জেল’।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...