আসছে ন্যান্সির নতুন গান

আসছে ন্যান্সির নতুন গানস্টাফ রিপোর্টার :: সাধারণত নিজের একক অ্যালবাম আর চলচ্চিত্র ছাড়া সলো গান গাইবার সুযোগ তেমন পান না জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। তবে এবার দীর্ঘদিন পর ঈদে একটি সলো গান নিয়ে আসছেন তিনি। মাই সাউন্ডের ব্যানারে প্রকাশিতব্য এই গানটির শিরোনাম ‘মৌনতা’। গানের কথা লিখেছেন রেজাউর রহমান রিজভী। আর সুর ও সংগীত পরিচালনা করেছেন অমিত চ্যাটার্জি।
গানের কথাগুলো এমন- ‘আমি তো চেয়েছিলাম কিছু কথা বলতে/ তুমি তো চাওনি কোন কিছু শুনতে/ আমি তো চেয়েছিলাম কিছু কথা শুনতে/ তুমি তো পারোনি, কখনো তা বলতে। ’ সম্প্রতি রাজধানীর মালিবাগে মাই সাউন্ডের নিজস্ব স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।
‘মৌনতা’ গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘গানটিতে একদিকে যেমন বিরহ রয়েছে , তেমনি অন্যদিকে রয়েছে প্রিয় মানুষের জন্য হাহাকার। গীতিকার রিজভী খুব দারুণ ভাবে গানের কথাগুলোকে সাজিয়েছেন। আর অমিত চ্যাটার্জি সেটিকে সুররারোপ করে প্রাণ দিয়েছেন। আমার বিশ্বাস আমার ভক্ত- শ্রোতারা গানটি খুবই পছন্দ করবেন।’
জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরে মাই সাউন্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ন্যান্সির এই গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হবে। পরবর্তীতে গানটি নিয়ে একটি পূর্ণাঙ্গ মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করা হবে বলে জানা গেছে।
এদিকে ন্যান্সিকে ঈদে বিভিন্ন চ্যানেলে লাইভ সংগীতানুষ্ঠানে গাইতে দেখা যাবে। এর মধ্যে ঈদের দ্বিতীয় দিন একুশে টিভিতে রাত ১২টা থেকে রাত ৩টা পর্যন্ত একটানা লাইভ সংগীত পরিবেশন করবেন তিনি। এ অনুষ্ঠানে প্রথমবারের মতো ‘মৌনতা’ গানটি সরাসরি দর্শকদেরকে তিনি শোনাবেন বলে আশা করা হচ্ছে।
উল্লেখ্য, ২০০৫ সালে ‘হৃদয়ের কথা’ ছবির গানে কণ্ঠ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় ন্যান্সির। একই বছরে বিজ্ঞাপনের জিঙ্গেলেও অভিষেক হয় তাঁর। পরের বছর ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’ গানটির মাধ্যমে আলোচনায় আসেন ন্যান্সি। আর পাঁচ বছর আগে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রথম ছবি ‘প্রজাপতি’তে ‘দুই দিকেই বসবাস’ গানটি গেয়ে প্রথমবারের মতো পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...