আসছে তুর্কি ধারাবাহিক ‘এইযেল’

আসছে তুর্কি ধারাবাহিক ‘এইযেল’স্টাফ রিপোর্টার :: সফলতার সাথে সুলতান সুলেমান ‘কোসেম’ সম্প্রচার শেষ হওয়ার পর এবার দর্শকদের আলোড়িত করতে দীপ্ত টিভিতে আসছে সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর ধারাবাহিক ‘এইযেল’। আগামী ১২ নভেম্বর শেষ হতে যাচ্ছে সুলতান সুলেমান ‘কোসেম’ এবং সম্ভাব্য ১৩ নভেম্বর থেকে শুরু হবে নতুন তুর্কি ধারাবাহিক ‘এইযেল’। এটি প্রচারিত হবে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০ টায়।

রবিবার সন্ধ্যায় দীপ্ত টিভির ভবনে এক সংবাদ সম্মেলনের এ তথ্য জনানো হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও কাজী উরফী আহমদ, অনুষ্ঠান প্রধান ফুয়াদ চৌধুরীসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

সংবাদ সম্মেলনে ধারাবাহিকটি সম্পর্কে বলা হয়, বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে তুরস্কের এই জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’।

গল্পে ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার প্রেমিকা ও ঘনিষ্ট বন্ধুরা মিলে ফাঁদে ফেলে দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে ফাঁসিয়েদেয়। যাবজ্জীবন কারাদন্ডের সাজা হয় ওমরের। ঘটনাচক্রে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। প্রেমিকা এইশান, বন্ধু আলী ও জেঙ্গিযের উপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়! ওমরকে ছাপিয়ে সে হয়ে ওঠে ‘এইযেল’। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন’ ধীরে ধীরে দর্শককে কৌতুহলী করে তোলে নানা অজানা প্রশ্ন! এইশান কি সত্যি ওমরকে ভালোবাসতো? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মত এখনো সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে? যদি বা নেয় কী হবে তার পরিণাম? এইযেল কি সত্যি প্রতিশোধ নিতে চায়? নাকি তাকে অন্য কোন উদ্দেশ্যে ব্যবহার করছে আড়ালের কোন শক্তি? একের পর এক সুচতুর চাল। চাকচিক্যে ভরা অভিজ্যাত শ্রেনীর অন্তর্গত দ্বদ্ধ! আকর্ষনীয়া দুই নারী চরিত্র।

সব মিলিয়ে দর্শককের জন্য রোমাঞ্চকর একটি তুর্কি ধারাবাহিক উপহার দিতে যাচ্ছে দীপ্ত টিভি ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Tahmina Shilpi 01

আশ্রয় নয় নির্ভরতা চাই

আশ্রয় নয় নির্ভরতা চাই। না মানে ঠিক নির্ভরতা নয়, ভরসা চাই। না, ...