Home / শীর্ষ নিউজ / আশুলিয়ায় ৪ ‘জঙ্গি’ আত্মসমর্পণ

আশুলিয়ায় ৪ ‘জঙ্গি’ আত্মসমর্পণ

আশুলিয়ার চাকলগ্রামের চৌরাবাড়ী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব । র‌্যাবের শ্বাসরুদ্ধকর ১৩ ঘণ্টার অভিযানে চার জঙ্গি আত্মসমর্পণ করে । উদ্ধার করা হয় বেশ কিছু অবিস্ফোরিত বোমা ।

জানা যায় গতকাল রাত আনুমানিক ১ টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটি ঘিরে ফেলে র্যা ব ।রাত আনুমানিক ৩ টার দিকে র্যাাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা ভেতরে বোমা বিস্ফোরণ ঘটায় । আজ সকালে ওই বাড়ির মালিক ইব্রাহীম কে গ্রেফতার করে র্যা ব । দুপুর ১২ টা পর্যন্ত জঙ্গিদের আত্মসমর্পণের সময় বেধে দেয়া হয় কিন্তু তারা কোন সাড়া না দেয়ায় র্যাপব ৬/৭ রাউন্দ ওয়ার্নিং শর্ট করে । দুপুর দেড়টার দিকে একজন মধ্যবয়স্ক জঙ্গি দুই হাত উঁচু করে বেড়িয়ে এসে আত্মসমর্পণ করেন । পরবর্তীতে তাঁর সহযোগী আরও তিনজন দুই হাত উঁচু করে একে একে বেড়িয়ে আসেন । এভাবেই মোট ৪ জঙ্গি আত্মসমর্পণ করেন ।

তাদের একজনের নাম মোজাম্মেল হক অন্যদের নাম যথাক্রমে রাসেদুর নবি, আলমগির হোসেন ও ইরফানুল ইসলাম । এদের মধ্যে মোজাম্মেল তাদের দলনেতা বলে জানা যায় । তারা নব্য জেএমবি সারয়ার-তামিম গ্রুপের সদস্য বলেন জানান র‌্যাব এর মিডিয়া উইং মুফতি মাহমুদ খান ।

তিনি আরও জানান গত ২ মাস আগে আজাদ নামের এক ব্যাক্তি গার্মেন্টস শ্রমিক পরিচয়ে ওই বাড়িটি ভারা নেন । কিন্তু তারা তাদের পরিচয় সনাক্তকরার কোন কিছু না দেয়ায় ও তাদের সন্দেহজনক চলাফেরায় বাড়ির মালিক র্যা বকে অবহিত করেন । তার তথ্যের ভিত্তিতেই এই অভিযান চালানো হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীর্ষ ধনী বেজোস

বিল গেটসকে টপকে শীর্ষ ধনী বেজোস

ডেস্ক নিউজ :: নিজেকে ধনীদের শীর্ষে ধরে রাখতে পারলেন না বিল গেটস। ...