আলোচনার সেক্সসিম্বল বিপাশা বসু

গত বছর জুড়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করেছেন সেক্সসিম্বল বলিউড অভিনেত্রী বিপাশা বসু।

তবে অভিনয়ের মাধ্যমে নয়, ব্যক্তিগত বিষয় নিয়েই বিভিন্ন সময়ে মিডিয়ার খবরে পরিণত হয়েছেন তিনি। বিশেষ করে জন আব্রাহামের সঙ্গে ৯ বছরের সম্পর্ক ছিন্ন এবং রানা দাগুবতির সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ানোর বিষয় নিয়েই আলোচনায় ছিলেন তিনি। তবে নতুন বছরের শুরুটি বেশ ভালভাবেই হয়েছে তার। বলতে গেলে দীর্ঘ সময় পর বিপাশা বসুর সুসময় চলছে বর্তমানে। কারণ বিপাশা অভিনীত ‘প্লেয়ারস’ ছবিটি ছিল বছরের প্রথম হিট ছবি। ছবিতে বিপাশার অভিনয়-পারফরমেন্সও বেশ প্রশংসিত হয়েছে। শুধু তাই নয়, চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে বিপাশার নতুন ছবি ‘জোরি ব্রেকারস’। এ ছবিতে মাধবানের বিপরীতে দেখা যাবে বিপাশাকে। ছবির গান ও প্রমো ইতিমধ্যে দর্শক হৃদয় জয় করতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে ‘জোরি ব্রেকারস’ সুপারহিট ছবিতেই পরিণত হবে। এদিকে  নতুন আরও একটি বিগ বাজেটের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বিপাশা।

এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে এ সম্পর্কে কোন কিছুই ফাঁস করেননি বিপাশা। নিজের টুইটার একাউন্টে শুধু লিখেছেন, জোরি ব্রেকারসের পর এবার আরও নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলাম। এতে আমি প্রধান চরিত্রে অভিনয় করছি। ছবিটি আমার ক্যারিয়ারে বিশেষ প্রভাব ফেলবে বলেও আমার বিশ্বাস’। অভিনয় জীবনের বাইরে ব্যক্তিগত জীবনেও বেশ সুসময় পার করছেন বিপাশা। কারণ জনের সঙ্গে সম্পর্কের পাঠ চুকিয়ে বর্তমানে রানার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। সমপ্রতি বেশ কয়েকটি পার্টিতে একসঙ্গে উপস্থিত হতে দেখা গেছে তাদের। চলতি বছরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন বলেও ধারণা করা হচ্ছে।

সব কিছু মিলিয়ে ২০১২ সালটি বিপাশার জন্য যেন সুসময়ের বার্তাই বয়ে নিয়ে এসেছে। এখন দেখার বিষয় এ সময়টাকে বিপাশা নিজের কারিশমায় কতটুকু দীর্ঘায়িত করতে পারেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...