আলীকদমে ড্রেনে নবজাতকের লাশ উদ্ধার: ঘটনায় জড়িত ব্যক্তির সাথে বিয়ে

জসিম সরওয়ার, আলীকদম (বান্দরবান)

গত বৃস্পতিবার ভোরে আলীকদম উপজেলা চেয়ারম্যানের বাসার সামনের রাস্তার ড্রেন থেকে উদ্ধারকৃত নবজাতকের লাশ নিয়ে দিনভর নানা ঘটনার শেষে রহস্যের জট খুলেছে। থানা সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলা সড়কের ড্রেন থেকে উদ্ধার করা নবজাতকের পিতৃ ও মাতৃ পরিচয় উদ্ঘাটিত হয়েছে। নবজাতকের মা খতিজা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদে জানা যায় মহিলাটি বিধবা। তিনি কাজের মেয়ে হিসেবে কাজ করতেন স’ানীয় একজন সরকারী কর্মকর্তার বাসায়। এ সময় এলজিইডির কার্য্য সহকারী শাহিনের সাথে অবৈধ সম্পর্কের ফলে জন্ম নেয় নবজাকের।

বৃহস্পতিবার রাত তিনটার সময় তার প্রসব ব্যাথা শুরু হলে এলজিইডি’র ভারপ্রাপ্ত প্রকৌশলী সজল কৃষ্ণ দেব, ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো কোম্পানী (বিএটিবি)’র শাখা ম্যানেজার রাব্বি ও মহিলা বিষয়ক কর্মকর্তার অফিস সহকারী ত্রিদিব সরকার ওই মহিলাটিকে স্বাস’্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

স্বাস’্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. নুর-ই-আলম জানান, ঘটনার দিন রাত তিনটার সময় ওই মহিলাকে ভর্তি করতে নিয়ে আসেন উপজেলা প্রকৌশলী ও বিএটিবি’র শাখা ম্যানেজার। উপজেলা প্রকৌশলী সজল কৃষ্ণ দেব ও বিএটিবি’র শাখা ম্যানেজার রাব্বি জানান, মহিলাটি তাদের বাসায় কাজ করে। ঘটনার দিন রাতে সে অসুস’ হয়ে পড়লে তাঁরা তাকে হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যান।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী সজল কৃষ্ণ দেব ও বিএটিবি’র শাখা ম্যানেজার রাব্বির সাথে যোগাযোগ করা হলে জানান, মহিলাটি তাদের বাসায় কাজ করে। ঘটনার দিন রাতে সে অসুস’ হয়ে পড়লে তাঁরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

এদিকে মহিলার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত শাহিনকে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সত্যতা খুঁজে পাওয়ায় উভয়ের মাঝে বিয়ে পড়িয়ে দেয়া হয়েছে। মহিলাটিকে বিয়ে করার কথা স্বীকার করে এলজিইডির কার্য সহকারী শাহিন জানায়, সে নির্দোষ!

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...