ব্রেকিং নিউজ

আলিয়াকে বারে ঢুকতে দিলো না নিরাপত্তাকর্মীরা

আলিয়া ভাটসায়ান তানভি:: লন্ডনে বেড়াতে গিয়ে অদ্ভুত এক পরিস্থিতির মুখোমুখি হলেন বলিউডের তন্বী নায়িকা আলিয়া ভাট। সেখানকার একটি পানশালায় ঢুকতে গিয়ে বিব্রতকর অবস্থায় পড়েন তিনি। তাকে পানশালায় ঢুকতে দেয় নি বারটির নিরাপত্তাকর্মীরা।

লন্ডন একটি বহুজাতিক শহর। এখানে বিভিন্ন দেশের লোকজনের বসবাস- আনোগোনা দেখা যায় সর্বত্র। এখানকার পানশালাগুলোও ভর্তি থাকে নানান বর্নের, জাতের মানুষে। ভারতীয়রা তো নিয়মিতই এসব বারে যায়, এমনকি লন্ডন ভ্রমনে আসা বলিউড তারকাদেরও প্রিয় স্থান এসব বার। তারা সুযোগ পেলেই লন্ডনের পানশালাগুলোতে ঢু মারে।

তবে সমস্যাটা আলিয়ার ভারতীয় কিংবা বিদেশী হওয়ার কারনে নয়। তার কম বয়সী চেহারার কারনেই এমনটা ঘটেছে। আলিয়া ভাটের কিশোরীসুলভ চেহারার কারনে বারের নিরাপত্তাকর্মীরা তাকে ১৮ বছরের কম বয়সী হিসেবে চিহ্নিত করে এবং বারে ঢুকতে বাঁধা দেয়। যদিও আলিয়া ১৮ এর গন্ডি বহু আগেই পেরিয়েছেন।

শুধু যে তাকে ঢুকতে দেয়া হয় নি সেটাই নয়। তার বিরুদ্ধে বয়স বাড়িয়ে অবৈধ উপায়ে বারে ঢোকার চেষ্টা করার অভিযোগও আনা হয়। স্বভাবতই সুন্দরী আলিয়া হতভম্ব হয়ে যান ঘটনার আকস্মিকতায়। তিনি তার আইডি কার্ড দেখান, কিন্তু কার্ডে যে জন্মতারিখ উল্লেখ করা ছিল তা সত্য বলে মানতে রাজি হয় নি বারের স্টাফরা। অগত্যা বারে ড্রিংক করার বাসনা ত্যাগ করে ফিরে যেতে হয় এই বলিউড কুইনকে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...