আরএসসিডি’র উদ্যোগে রামগতিতে গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত

রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা (আরএসসিডি)রামগতি (লক্ষ্মীপুর):: সেচ্ছাসেবী ছাত্র সংগঠন রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা (আরএসসিডি) এর উদ্যোগে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হয়েছে গণিত অলিম্পিয়াড ২০১৮।

গত ১ মে সকালে উপজেলার শ্রেষ্ঠ গণিত শিক্ষক ফরহাদ হোসেনের বক্তব্য এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটির উদ্ভোধন হয়।

অনুষ্ঠানে রামগতি উপজেলার প্রায় ১২শ শিক্ষার্থী গণিত ও সাধারণ জ্ঞান প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। এদের মধ্যে থেকে চারটি বিভাগে ১শ জনকে পদক এবং ২শ জনকে আর এস সি ডি গণিত অলিম্পিয়াড প্রশংসা পত্র দেওয়া হয়।

শাহাদাত হোসেন এবং মিথিলা ফারজানা’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী।

প্রোগ্রামে সভাপতিত্ব করেন আর এস সি ডি’র সভাপতি মিনহাজুল আবেদীন (শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ), এই সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে মোটিভেশন স্পীচ প্রদান করেন আবদুল্লাহ আল মাহমুদ ( মেডিকেল ভর্তি পরীক্ষায় প্রথম, ২০১২-১৩ সেশন) ইকবাল (বুয়েট) মিরাজ (ঢাবি) মাকছুদ(বুয়েট) শাহ মাহমুদুল হাসান (জবি) হাসান ইবনে আব্দুল কাইয়ুম (ঢাবি) আবু সুফিয়ান (জবি) সাজ্জাদ বাপ্পি (আইএমসি) মুজাহিদুল অন্তর (উই) অয়ন আহমেদ (ঢাবি)।

উক্ত অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে আর এস সি ডি’র সাধারণ সম্পাদক মাসুম সারোয়ার শিক্ষার্থীদের প্রতিভা বিকাশ এবং গণিত ভীতি দূর করার লক্ষ্যে প্রতি বছর এ ধরনের অলিম্পিয়াড আয়োজনের আশ্বাস দেন এবং সংগঠনের পরবর্তী কর্মসূচি (ইয়ুথ কনভেনশন) ঘোষণার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

চাঁদপুর :: আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ...