আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠন

আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটি গঠনচাঁদপুর :: আমার মা ফাউন্ডেশন এর চাঁদপুর সদর আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বিকালে আমার মা ফাউন্ডেশন এর বারিধারা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলওয়াত এর মধ্যদিয়ে শুরু হয় সভা। শুরুতেই অনুমোদন করা হয় চাঁদপুর সদর ৯ সদস্যের আহবায়ক কমিটি। পারভেজ গাজী রনি কে আহবায়ক করে এই কমিটি গঠিত হয়, কমিটির সদস্যরা হলেন- সেলিম গাজী, আল আমীন, খলিল মিজি, শাহাদাত হোসেন মাসুদ পারভেজ, সুমন প্রধানীয়া, সুমন মাঝি ও নাজমা আখতার।

এছাড়া অনুমোদন দেওয়া হয় চাঁদপুর জেলা আমার মা ফাউন্ডেশন এর প্রাথমিক সদস্য পদ পাওয়া নতুন ৫০ জন সদস্যের। সভায় সিদ্ধান্ত হয় আগামী তিন মাসের মধ্যে উক্ত কমিটি নির্বাচনের মাধ্যমে গঠন করার।

সভায় প্রথমিক সদস্যপদ লাভ করা ৭ জন সদস্যের মধ্যে সদস্য পদ সনদ তুলে দেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জি এম কামরুল হাসান।

সদস্য সনদ লাভ কারীরা হলেন মনিরুল ইসলাম (গাজিপুর), আল আমিন( ভোলা), পারভেজ(চাঁদপুর), মিজান(চাঁদপুর), শাকিল(চাঁদপুর), হেলাল(রাঙ্গামাটি) ও মুছা (খুলনা)।

অনুষ্ঠান পরিচালনা করেন সংস্থার সাধারণ সম্পাদক মু. হাসান আল মামুন।

অনুষ্ঠানর সভাপতির বক্তৃতায় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জি এম কামরুল হাসান সংগঠন পরিচালনার বিভিন্ন দিক তুলে ধরে দিক নির্দেশনা দেন। এছাড়া আগামী অ্যাওর্য়াড প্রদান কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

সভায় এসময় আরো উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সদস্য পারভেজ গাজী, মিজানুর রহমান, সেলিম মৃধা, আল আমিন, মোঃ হেলাল, সুমন মিয়া, হাফিজুর রহমান, মনিরুল ইসলাম প্রমূখ।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনী ইশতেহারে ওয়াশ খাতকে গুরুত্ব দেয়ার আহবান

নির্বাচনী ইশতেহারে ওয়াশ খাতকে গুরুত্ব দেয়ার আহবান

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলোর নির্বাচনী ...