আমাকে জেলে নেয়ার ষড়যন্ত্র চলছে

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ আশঙ্কা ব্যক্ত করে বলেছেন, তাঁকে জেলে নেওয়ার গভীর ষড়যন্ত্র চলছে।

শনিবার ভোরে নিজ বাসভবন বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে বেরুনোর সময়  উপস্থিত সাংবাদিক ও দলীয় নেতাকর্মীদের কাছে  তিনি  এ আশঙ্কার কথা বলেছেন।

এরশাদ বলেছেন, পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে মনে হচ্ছে ওরা আমাকে জেলেই  দেবে। তবে আমিও ছাড়ব না। জেলে গেলে সবাইকে সঙ্গে নিয়েই যাব।

এদিকে  খুব ভোরে বাসভবন থেকে সাধারণ পোশাকে বের হন তিনি। ওইসময় নেতাকর্মীরা তাঁকে চারদিক থেকে  ঘিরে ধরেন এবং কেউ কেউ পায়ে হাত দিয়ে কদমবুচি করেন।

কয়েকজন কেঁদে ফেলেন এবং কাঁদো কাঁদো স্বরে  বলতে থাকেন, স্যার আপনার কোনো ভয় নেই, আমরা আপনার জন্য জীবন দিতে প্রস্তুত আছি। ওরা চাইলেও আপনাকে এখান থেকে নিয়ে যেতে পারবে না। কারণ জনগণ আপনাকে আবার দেশের রাষ্ট্রপ্রধান  হিসেবে দেখতে চায়।

এ সময় এরশাদ বলেন, কয়েকদিন আগে আমাকে রিকশাওয়ালারা রাস্তায় ধরে বলেছে, স্যার আপনি একা নির্বাচন করেন, আপনাকে আমরা ভোট দেব’। আপনার শাসনামলে যতো সুযোগ সুবিধা পেয়েছি আর কারও আমলে তা পাইনি।

এরশাদ আরও বলেন,  শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে গিয়েছিলাম। নামাজ শেষে মুসল্লিরা আমাকে ঘিরে ধরে বললো, স্যার আপনি সঠিক সিদ্ধান্ই নিয়েছেন। আপনি এককভাবে নির্বাচন করেন, আবার আপনি ক্ষমতায় আসবেন।
তিনি বলেন, দেশে সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই। মানুষ আজ আতঙ্কগ্রস্ত। এ জ্বালাও পোড়াওয়ের মাঝে কোনো নির্বাচন হলে কেউ ভোট দিতে পারবে না। আমি যেকোনো পরিস্থিতিতে আগের সিদ্ধান্তেই অটল থাকব।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...