ব্রেকিং নিউজ

আন্দোলনরত শিক্ষার্থীর ওপর উঠিয়ে দিল পিকআপ !

আন্দোলনরত শিক্ষার্থীর ওপর উঠিয়ে দিল পিকআপ !স্টাফ রিপোর্টার :: রাজধানীর শনিরআখড়া এলাকায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নেমে অমানবিকভাবে পিকআপ (নারায়ণগঞ্জ-ড ০২-০২৪০) নিচে চাপা পড়া শিক্ষার্থী বেঁচে আছে। রাজধানীর সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে চিকিৎসাধীন ফয়সাল নামের ওই শিক্ষার্থী।

প্রো-অ্যাকটিভ হাসপাতালের গ্রাহক সেবা কর্মকর্তা জানান, ছেলেটি আমাদের হাসপাতালে ভর্তি হয়েছে। তার চিকিৎসা চলছে। তবে শারীরিক অবস্থা কেমন, তা চিকিৎসকরা বলতে পারবেন।

জানা গেছে, ফয়সাল নারায়ণগঞ্জের তুলারাম কলেজের শিক্ষার্থী। নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে যোগ দিতেই যে যাত্রাবাড়ী এলাকায় আসে।

 ট্রাকের নিচে চাপা পড়া শিক্ষার্থী বেঁচে আছে। রাজধানীর সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে চিকিৎসাধীন ফয়সাল

ট্রাকের নিচে চাপা পড়া ফয়সাল চিকিৎসাধীন

এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় শিক্ষার্থীদের অবরোধের সময় ফয়সালকে চাপা দেয় একটি পিকআপ । শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিভিন্ন যানবাহন আটকে তাদের লাইসেন্স পরীক্ষা করছিল। ওই পিকআপকেও একই উদ্দেশ্যে আটকানোর চেষ্টা করলে সামনে দাঁড়ানো নিমেষেই ফয়সালকে পিষে চলে যায় পিকআপটি। চোখের পলকে ক্ষুদে শিক্ষার্থীর দেহটি পিষে ফেলে দেয় ছুট।

মানবিক বোধ স্তব্ধ করে দেওয়ার এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের কাছে। তা দেখে কেবলই বিস্ময়ে মূঢ় হয়ে যেতে হয়, মানুষ এমন হয়!

উল্লেখ্য, গত রোববার (২৯ জুলাই) রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহেনের দুই বাসের রেষারেষিতে হত্যার শিকার হয় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া আক্তার মীম ও আব্দুল করিম। এরপর থেকেই রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা এই হত্যার বিচার ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে। আজ চতুর্থ দিনের মতো তারা নেমেছে রাস্তায়।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে যে প্রতিবেদন দিল মেডিকেল বোর্ড

ষ্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর প্রতিবেদন ...