আদিতমারীতে ভুমি দস্যুদের হামলায় হাসপাতালে কলেজ ছাত্র

আসাদুজ্জামান সাজু।

লালমনিরহাট: নিজের জমিতে ধান চাষ করতে গিয়ে ভুমি দস্যুদের হামলার শিকার হয়ে ধীরেন্দ্র নাথ রায় (২৭) নামে এক কলেজ ছাত্র হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার সকালে থানা পুলিশ তাকে উদ্ধার করে লালমনিরহাটের আদিতমারী হাসপাতালে ভর্তি করেছেন। আহত কলেজ ছাত্র ধীরেন্দ্র্র নাথ রায় আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের নিচপাড়া গ্রামের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মহেশ চন্দ্রের ছেলে। রংপুর কারমাইকেল কলেজের স্নাতকোত্তর শ্রেনীর ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিশ্ববিদ্যালয়ের ক্লাশ না থাকায় গ্রামের বাড়িতে এসে নিজের পৈত্রিক জমিতে ধান চাষ করতে যায় ধীরেন্দ্র নাথ। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশ্বে ওই জমিতে পানি দিতে গেলে তার প্রতিবেশী মনোরঞ্জনের ছেলে ভুমি দস্যু বকুল চন্দ্র দলবল নিয়ে ওই জমিতে ধান চাষে নিষেধ করেন। তিনি জমি থেকে সড়তে অসম্মতি জানালে তারা এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করে। ভুমি দস্যুদের আক্রমন থেকে বাঁচতে পাশ্বে জিতেন্দ্র নাথের বাড়িতে আত্নগোপন করেন কলেজ ছাত্র ধিরেন্দ্র নাথ। ভুমি দস্যুরা ওই বাড়িও ঘিরে ফেলে। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ওই বাড়ি থেকে আহত ধীরেন্দ্র নাথকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার মুলহোতা বকুল চন্দ্রসহ ৯ জনের বিরম্নদ্ধে বৃহস্পতিবার দুপুরে আদিতমারী থানায় একটি এজাহার দায়ের করেছেন আহত কলেজ ছাত্রের বাবা মহেশ চন্দ্র।

আদিতমারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ হামজা জানান, কলেজ ছাত্র ধিরেন্দ্র নায় মাথায় প্রচন্ড আঘাত পেয়েছেন। চিকিৎসা চলছে। তবে সেড়ে উঠতে কিছুটা সময় লাগবে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রামগতি উৎসব’

পারস্পরিক ভালোবাসার অনুপম দৃষ্টান্ত হয়ে রইল ‌‘রামগতি উৎসব’

সুলতান মাহমুদ আরিফ :: উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সফলতার সাথে ...