আট জেলা জজকে বদলি

ষ্টাফ রিপোর্টার :: জেলা ও দায়রা জজ এবং সমমর্যাদা সম্পন্ন আটজন বিচার বিভাগীয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে রোববার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এছাড়া সহকারী জজ ও সিনিয়র সহকারী জজ পদমর্যাদা সম্পন্ন ২৭৪ জন বিচার বিভাগীয় কর্মকর্তাকে নিয়োগ ও বদলি করা হয়েছে।

আইন মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

রাঙ্গামাটির জেলা জজ মোহাম্মদ কাউসারকে আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হয়েছে। গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ মো. দলিল উদ্দিনকে রাঙ্গামাটির জেলা জজ পদে, নাটোরের জেলা জজ মো. রেজাউল করিমকে সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এবং সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানকে নাটোরের জেলা জজ পদে বদলি করা হয়েছে।

বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক মো. হাসানুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এবং ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এস এম জিয়াউর রহমানকে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক করা হয়েছে।

খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টি এম মুসাকে যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এবং যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক অমিত কুমার দে-কে গোপালগঞ্জের জেলা জজ পদে বদলি করা হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছররা গুলিবিদ্ধ ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন

ছররা গুলিবিদ্ধ ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সোনাইমুড়িতে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের ...