ব্রেকিং নিউজ

আজ মিরপুরে বাংলাদেশ-পাকিস্তান প্রথম ওয়ানডে

একমাত্র টি-২০ তে বড় পরাজয়ের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় শক্তিশালী পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।  বৃহস্পতিবার দুপুর দেড়টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খেলা শুরু হবে।

এরআগে দুদল ২৬ বার পরস্পরের মুখোমুখিতে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে স্বাগতিক বাংলাদেশ, বিশ্বকাপে। বাকি ২৫ ম্যাচে হার। আর মিরপুরে একটি ম্যাচসহ ঘরের মাঠের ৮ খেলায় বাংলাদেশ এখনো জয়ের দেখা পায়নি।

বাংলাদেশের জন্য আশার খবর, ইনজুরির কারণে টি-২০ তে খেলতে না পারা ওপেনার তামিম ইকবাল আজ খেলবেন। এছাড়া অসুস্থ থাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজে সর্বশেষ ওয়ানডে সিরিজে খেলতে না পারা দলের সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও এই ম্যাচে থাকছেন।

বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহিম বলেছেন, ‘পাকিস্তান এই মুহূর্তে দারুণ ক্রিকেট খেলছে, সুতরাং তাদের হারানো বেশ কঠিন। কিন্তু আমরাও ভাল খেলতে তাদের হারানোটা অসম্ভব কিছু নয়।’

পাকিস্তান দলের অভিজ্ঞ মিডলঅর্ডার ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক ইউনিস খান বলেছেন, ‘বাংলাদেশের উইকেট স্পিন সহায়ক হলে আমাদের হাতে যথেষ্ট ভালো স্পিনার আছে। এর মানে এই নয় যে, আমরা ফাস্ট বোলিংয়ে পিছিয়ে, তা আমাদের যথেষ্ট ভালো।’

বাংলাদেশ দল (সম্ভাব্য)
তামিম ইকবাল, ইমরুল কায়েস, শাহরিয়ার নাফিস/অলক কাপালি, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম*, মাহমুদুল্লাহ রিয়াদ, নাঈম ইসলাম, নাসির হোসেন, আব্দুর রাজ্জাক, শফিউল ইসলাম ও রুবেল হোসেন।

পাকিস্তান দল (সম্ভাব্য)
মোহাম্মদ হাফিজ, ইমরান ফরহাত, ইউনিস খান, আসাদ শফিক, ওমর আকমল, মিসবাহ-উল হক*, শহীদ আফ্রিদি, আব্দুল রাজ্জাক/সোহেল তানভীর, উমর গুল, সাঈদ আজমল ও আজিজ চিমা।

ইউনাউটেড নিউজ ২৪ ডট কম/স্পোর্টস নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশে

স্টাফ রিপোর্টার :: সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে ফাইনালে পা রেখেছে ...