আজান দিতে দেরি হওয়ায় সৌদিতে বাংলাদেশি মুয়াজ্জিম হত্যা

আজান দিতে দেরি হওয়ায় সৌদিতে বাংলাদেশি মুয়াজ্জিম হত্যাইউনাইটেড নিউজ ডেস্ক :: সৌদি আরবের মাজমাহ জেলায় বাংলাদেশি এক মুয়াজ্জিমকে গুলি করে হত্যা করা হয়েছে। গত রোববার বিকালে আসরের সামাজের সময় এ ঘটনায় একজন ভারতীয় নাগরিকও গুলিবিদ্ধ হয়েছেন বলে আরব নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে।
নিহত মোহাম্মদ রফিক তাজুল ইসলামের (৩২) বাড়ি শরিয়তপুরের কলাপাড়ায়। আজান দিতে দেরি হওয়ায় তাকে গুলি করা হয় বলে জানা যায়। রিয়াদে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (শ্রম) মো. সারওয়ার আলমকে উদ্ধৃত করে পত্রিকাটি লিখেছে, রিয়াদ থেকে ৩০ কিলোমিটার দূরে মাজমাহ জেলার ওর্তাভিয়া এলাকার একটি মসজিদে কাজ করতেন রফিক।
আসরের নামাজের জন্য আজান দিতে দেরি হওয়ায় চাকরিদাতা রফিককে গুলি করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সৌদি পুলিশ রফিককে মসজিদে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।
আহত ভারতীয় নাগরিকের শরীরে দুটি গুলি লাগলেও তার অবস্থা আশঙ্কামুক্ত বলে পুলিশ জানিয়েছে। তবে তার নাম প্রকাশ করা হয়নি। তাকে মাজমাহর বাদশাহ খালেদ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
হত্যাকাণ্ডের জন্য দায়ী সৌদি নাগরিককেও পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। স্থানীয় একটি হাসপাতালে তিনি চিকিৎসাও নেন।
রফিকের মরদেহ স্থানীয় একটি হাসপাতালে রাখা হয়েছে এবং দেশে তার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে বলে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা জানান।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা ...