rashifol7আজ ১৬ আশ্বিন ১৪২২ বঙ্গাব্দ এবং ১৬ জিলহজ্ব, ১৪৩৬ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ তুলা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬.০০ মিনিটে এবং সূর্যাস্ত ৫.৫২ মিনিটে।

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও শুক্র। আপনার শুভ সংখ্যা ১ ও ৬।  শুভ বার শুক্র ও রবি। শুভ রত্ন হীরা ও চুনি।

প্রকৃতিগতভাবে আপনি আত্মবিশ্বাসী ও উচ্চাভিলাষী। আপনার শিল্পানুরাগ ও ন্যায়বিচারবোধ প্রবল। আপনার প্রতিভা বহুমুখী। নিজের মেধা বিকাশের সুযোগও পাবেন। আপনি শান্তি চান।

ঝগড়া-বিবাদ এড়িয়ে চলতে চান। কিন্তু বলিষ্ঠভাবে নিজের মতব্যক্ত করতে দ্বিধা করেন না। এ কারণে অনেক শত্রুতার সম্মুখীন হবেন। আপনার পরিকল্পনা বাস্তবায়নেও বাধা আসবে অনেক। নিজস্ব পরিকল্পনা বাস্তবায়নে দৃঢ় থাকতে হবে।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব : জিমি কার্টার, এনি বেসান্ত, নওয়াবজাদা লিয়াকত আলী খান, শচীন দেব বর্মণ, জ্যোতিষী টি আহমেদ, সুরকার উইলিয়াম এডওয়ার্ড বোয়িং, শিবাজী গনেসন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) 

শরীর মোটামুটি ভালো থাকবে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে জয় করার চেষ্টা করুন। দুপুরের পর কিছুটা অসুস্থ বোধ করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে কিছুটা অসুস্থ বোধ করতে পারেন। বেলা বাড়ার সাথে সাথে শরীর মন চাঙ্গা হয়ে উঠবে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আর্থিক দিক ভালো যেতে পারে। জরুরি কাজ সকালবেলা সেরে নিন। মন ভালো থাকবে। আধ্যাত্মিক চিন্তাচেতনায় সমৃদ্ধি আসতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) 

সামাজিক কাজ-কর্মে জড়াতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। আজ কোনো ব্যাপারে ঝুঁকি না নিলেই ভালো করবেন। দুপুরের পরে কর্মপরিবেশ কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) 

দিনের শুরুটা মোটামুটি ভালোই যাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। কোনো ধরণের লোকসানের সম্মুখীন হতে পারেন। অতিন্দ্রীয় বিষযের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) 

সামগ্রিক পরিস্থিত অনুকূল না-ও থাকতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। কোনো ধরণের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আর্থিক দিক কিছুটা ভালো যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) 

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারী ব্যবসায় সাফল্য পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। সাময়িক অসুস্থ বোধ করতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) 

দিনের শুরুতে শরীর খুব একটা ভালো থাকবে না। প্রাপ্ত তথ্য সতর্কতার সহিত যাচাই করে নিন। কর্মস্থলে সতর্ক থাকার চেষ্টা করুন। দুপুরের পর ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায়ের সুফল পাবেন। নতুন বিনিয়োগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) 

সৃজনশীল কাজকর্মে সাফল্য আসতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিকেলের দিকে কর্মপরিবেশ খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। বিনোদন শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) 

মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে  পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সৃজনশীল কাজে অগ্রগতি আশা করা যায়। ধর্মীয় কাজকর্মে আনন্দবোধ করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 

পরিবেশ-পরিস্থিতির সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। মনোবল বৃদ্ধি পেতে পারে। যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তির যোগ আছে। ব্যবসায়িক লেনদেনে সুফল পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কোনো ভালো মানুষের সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। মনোবল বজায় থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here